লালমনিরহাটে সাংবাদিক রেজিয়া ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

0
57

মোঃ আলম, লালমনিরহাট প্রতিনিধি

আজ (১৮ মে) মঙ্গলবার দুপুরে লালমনিরহাটে কর্মরত সাংবাদিকদের আয়োজনে মিশোন মোড় চত্বরে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রেজিয়া ইসলামকে স্বাস্থ্য বিভাগে আটকিয়ে রেখে নির্যাতন ও মিথ্যা চুরির মামলা দিয়ে গ্রেফতারের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সমাবেশে ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি মাজেদ মাসুদ বলেন, যদি বৃহস্পতিবারে রেজিয়া ইসলামকে মুক্তি দেয়া না হয় তাহলে সারা দেশে কর্মরত সাংবাদিকরা ঘরে চুরি পরে থাকবে না।
সারা দেশ অচল করে দেব।

প্রথম আলোর লালমনিরহাট জেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব সুজন বলেন, রেজিয়া ইসলাম স্বাস্থ্যখাত নিয়ে বেশ কিছু রিপোর্ট করেছিলেন তার জন্য গতকাল স্বাস্থ্য বিভাগের স্ট্যাফরা তাকে আটকিয়ে পরিকল্পিতভাবে সাজানো চুরির অপবাদ দিয়ে পুলিশে দিয়েছে। এটা বলার বাকী থাকে না এই ঘটনা পরিকল্পিত নাটক।

এ সময় উপস্থিত ছিলেন, নিউজ ২৪ জেলা প্রতিনিধি মিলোন পাটোয়ারী, মাই টিভি জেলা প্রতিনিধি মাহফুজ সাজু, সোনার বাংলার জেলা প্রতিনিধি রকিবুল ইসলাম রুবেল, দৈনিক স্বাধীন সংবাদ জেলা প্রতিনিধি আলোম মিয়া, প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি জিন্নাতুল ইসলাম জিন্নাসহ, আমার সংবাদের জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম রতন।