শরণখোলায় কৃষকের গরু চুরি করে মাংশ নিয়ে পালিয়েছে চোর

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ মোঃ শামীম হাসান সুজন
বাগেরহাটের শরণখোলায় গভীর রাতে কৃষকের গরু চুরি করে তা জবাই দিয়ে নাড়ি-ভুড়ি ও চামড়া রেখে মাংশ নিয়ে পালিয়ে যায় চোর চক্র। ঘটনাটি ঘটেছে ২৭ মার্চ রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য খোন্তাকাটা গ্রামে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
ভুক্তভোগীর পরিবার সূত্রে যানা যায়, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য খোন্তাকাটা গ্রামের মোঃ খলিলুর রহমানের পুত্র কৃষক রফিকুল ইসলামের দুটি গরু গোয়ালঘরে বাধা ছিল। বড় গরুটি শিকল দিয়ে বাধা থাকলেও ছোটোটি ছিল খোলা। সকালে গোয়াল ঘরে গিয়ে ছোটো গরুটি দেখতে না পেয়ে খোঁজাখোজি শুরু করে। পরে মাঠের মধ্যে গরুর নাড়ি-ভুড়ি ও চামড়া দেখতে পায় এবং তা দিয়ে গরুটি সনাক্ত করে। তার ধারনা চোর চক্রের সদস্যরা গরুটি জবাই করে মাংশ নিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, গরু চুরির ঘটনা এলাকাতে প্রায়ই শোনা যায় তবে গরু জবাই করে মাংশ নিয়ে যাওয়ার ঘটনা খুবই দুঃখজনক। তিনি গ্রাম পুলিশের মাধ্যমে এলাকায় পাহারার ব্যবস্থা করবেন।
শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চেয়ারম্যানের সহযোগীতা নিয়ে চোর ধরতে অভিযান অব্যহত রয়েছে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -