শশুরের গোপন রহস্য ফাঁস করলেন মহেশ ভাটের পুত্রবধূ

0
79

বিনোদন ডেস্ক

নির্মাতা মহেশ ভাট এবং তার ভাইপো সুমিত সবরওয়ালের স্ত্রী লাভিনা

অনেক ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা প্রকাশ্যে তাদের শোষণকে মিডিয়ার সামনে নিয়ে আসে। বহু অভিনেত্রী ভিক্টিম ভিডিও শেয়ার করে বলিউডের বিখ্যাত নির্মাতা মহেশ ভাটকে অভিযুক্ত করেছেন।
অভিনেত্রী অভিনেতা প্রযোজক মহেশ ভাটের ভাইপো সুমিত সবরওয়ালের স্ত্রী লাভিনা। তার পোস্ট করা ভিডিওতে তিনি অনেক মর্মান্তিক ঘটনা প্রকাশ করেছেন। পরিবারের নিরাপত্তার জন্যই ভিডিওটি পোস্ট করেছেন অভিনেত্রী লাভিনা। তার পোস্ট করা ভিডিওতে তিনি মহেশ ভাটের কথা বলেছেন।

তিনি বলেছেন যে পরিচালক মহেশ ভাট তাকে হুমকি দিচ্ছেন পাশাপাশি তিনি তার স্বামী সুমিতকে অভিযুক্ত করেছেন যে তার স্বামী মাদক সরবরাহ করতেন। শুধু তাই নয় লাভলি না তার পরিবারের নিরাপত্তার জন্য এই ভিডিওটি পোস্ট করেছেন। ভিডিওতে লাভিনা বলেছিলেন, আমি মহেশ ভাটের ভাইপো সুমিতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি ‌। আমি তার বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেছে কারন আমি জানতে পেরেছি যে আমার স্বামী বিভিন্ন অভিনেত্রীকে ড্রাগস সাপ্লাই করেন।

আমি তার ফোনে অনেক আপত্তিকর জিনিস পেয়েছি। পরিচালক মহেশ ভাট এটা আগে থেকেই জানতেন। মহেশ ভাট ফিল্ম ইন্ডাস্ট্রির একটি বড় নাম এবং এর পুরো সিস্টেমটাই পরিচালনা করেন মহেশ ভাট।