শাহরুখ খানের’পাঠান ছবি’ বক্স অফিসের সমস্ত রেকর্ড ভাঙতে চলেছে

 

স্বাধীন নিউজ ডেস্ক!

মুম্বই: দীর্ঘ পাঁচ বছর পর পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। সেই ছবি বক্স অফিসে একেবারেই সাফল্য পায়নি।

কার্যত মুখ থুবড়ে পড়ে। মাঝে দীর্ঘ বিরতি নেন কিং খান। স্বাভাবিকভাবেই এতদিন পর শাহরুখ খানের ছবি মুক্তির অপেক্ষায় ছিলেন তাঁর অনুরাগীরা।

 

আর অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে। আর মাত্র ১০ দিন পর মুক্তি পাবে ‘পাঠান’ (Pathaan)। ছবিটিকে ঘিরে তাঁদের উত্তেজনা তুঙ্গে।

সূত্রের খবর, ইতিমধ্যেই বেশ কিছু জায়গায় অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে এই ছবির। তাছাড়াও দর্শকদের উত্তেজনা নজর করে বিশেষজ্ঞদের দাবি, শাহরুখ খানের কামব্যাক ছবি অন্যতম হিট ছবি হতে চলেছে।

বক্স অফিস কালেকশনে ঝড় তুলতে পারে ‘পাঠান’-

সম্প্রতি ট্রেড অ্যানালিস্ট এবং বিশেষজ্ঞদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ‘পাঠান’ মুক্তি পাওয়ার পর তা শাহরুখ খানের অন্যতম হিট ছবি হতে চলেছে। আন্তর্জাতিক বাজারে এই ছবিকে ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। শুধু আমাদের দেশেই নয়, বিশ্ব জুড়ে মুক্তি পাবে এই ছবি।

আর সাম্প্রতিক পাওয়া তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, আমেরিকা, আরব আমীরশাহি, অস্ট্রেলিয়ার মতো জায়গায় ইতিমধ্যেই ব্যাপক মাত্রায় টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। সেই তথ্য অনুযায়ী, দেশের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশগুলিতেও প্রচুর পরিমাণে ব্যবসা করবে এই ছবি।

 

প্রসঙ্গত, ‘পাঠান’ মুক্তি পাওয়ার আগে থেকেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। এই ছবি প্রথম গান মুক্তি পায়। ‘বেশরম রং’ গানটিকে ঘিরে কম বিতর্ক দেখা দেয়নি।

দীপিকা পাড়ুকোনের পোশাককে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। সমালোচকরা ছবির গানের কিছু দৃশ্য বদলানোর দাবি তোলেন। আর সেন্সর বোর্ডের পক্ষ থেকেও বেশ কিছু দৃশ্য এবং ডায়লগ বদলানোর নির্দেশ দেওয়া হয়েছে। বেশ কিছু কাটছাঁটের পরই মুক্তি পাবে ‘পাঠান’।

প্রসঙ্গত, বলিউডের কিং খানের অসংখ্য ফ্যানক্লাবের অন্যতম ‘এসআরকে ইউনিভার্স’ ২৫ জানুয়ারি একটি অনুষ্ঠানের পরিকল্পনা করছে। ওই দলের তরফে ছবির মুক্তির দিনে দেশজুড়ে ২০০টিরও বেশি স্থানে ছবির স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছে।

দেশজুড়ে প্রায় ২০০ মতো এমন বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, এমন ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’-এর আয়োজন করা হয়েছে মুম্বইয়েই সাত থেকে আটটা, দিল্লিতে প্রায় ৬টা।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -