শায়েস্তাগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরন

0
18

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে অতিদরিদ্র ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।

শনিবার ১৭ জুলাই সকাল ১১টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভায় অতিদরিদ্র ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সরকারের ভিজিএফ কর্মসূচির আওতায় পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জন নারী পুরুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়।

পৌরসভার মেয়র মোঃ ফরিদ আহমেদ অলি’র সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন মোহন, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব প্রকৌশলী সিরাজুল ইসলামসহ নয়টি ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

পৌরসভা মেয়র মোঃ ফরিদ আহমেদ অলি বলেন, ভিজিএফ কর্মসূচি থেকে ৯ টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জন নারী-পুরুষকে চাল দেওয়া হয়েছে। এছাড়াও করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার এক হাজার জনকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হবে।