শীতলক্ষ্যায় দুই নৌকার সংঘর্ষ, বেঁচে গেলেন অর্ধশতাধিক যাত্রী

0
7

জেলা প্রতিনিধি, গাজীপুর

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরামা এলাকায় শীতলক্ষ্যায় নদীতে দুই নৌকার সংঘর্ষ হয়েছে। এতে অর্ধশতাধিক যাত্রী প্রাণে রক্ষা পেয়েছেন। হতাহত বা নিখোঁজ হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক মোহাম্মদ আল আমিন ও সমাজকর্মী আল আমিন আজাদ জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে পাঁচটার দিকে একটি ইঞ্চিনচালিত নৌকা বরমী ঘাটের দিকে যাচ্ছিল। নৌকাটিতে ৩০/৪০ জন কিশোর ও যুবকের পিকনিকের আয়োজন চলছিল।

একই সময় অপর একটি নৌকা সিংহশ্রী ঘাট থেকে নদীর অন্য পাড় বরামা ঘাটে আসার পথে মাঝ নদীতে এলে পিকনিকের নৌকাটি ওই নৌকার মাঝ বরাবর তুলে দেয়। এতে পিকনিকের নৌকায় থাকা কিশোররা নদীতে ঝাঁপিয়ে পড়ে। পরে ঘাট থেকে অন্য নৌকা এসে নদী থেকে তাদের উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে কোনো নিখোঁজ বা হতাহতের খবর পাওয়া যায়নি।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, নৌকার সংঘর্ষের ঘটনায় কেউ কোনো ধরনের নিখোঁজের অভিযোগ করেননি। কেউ অভিযোগ করলে তাৎক্ষণিকভাবে সহযোগিতা করা হবে।

এ বিষয়ে শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, দুই নৌকার সংঘর্ষের বিষয়টি কেউ থানায় অবহিত করেনি।