শীতের উপহার নিয়ে অসহায়দের দুয়ারে জাহাঙ্গীর আলম মিরন

এম.এস আরমান,নোয়াখালী।
নোয়াখালীর কোম্পানীঞ্জের চরকাঁকড়া ইউনিয়ে আসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীতের উপহার হিসেবে কম্বল বিতরণ করেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী জাহাঙ্গীর আলম মিরন।
বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেল ৪ টায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ চত্তরে অসহায়দের মাঝে শীতের উপহার কম্বল বিতরণ করেন তিনি।
এসময় কম্বল বিতরণ অনুষ্ঠানে জাহাঙ্গীর আলম মিরন বলেন,দীর্ঘদিনের প্রবাস জীবনে ব্যক্তিগতভাবে আমি অনেকটাই সফল। বাকি জীবনে এলাকার এবং পাড়া প্রতিবেশির ভালোবাসা নিয়ে মানুষের সহযোগিতায় নিজেকে বিলিয়ে দিতে চাই। তিনি আরও বলেন প্রত্যেক মানুষের কিছু স্বপ্ন কিছু আকাঙ্খা থাকে,আমারও একটা স্বপ্ন রয়েছে তা হচ্ছে সমাজের জন্য কিছু করা। দীর্ঘ প্রবাস জীবনে থেকেও আমি সব সময় মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।
জাহাঙ্গীর আলম মিরন ইতিপূর্বেও নিজ এলাকার বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও মক্তবসহ হতদরিদ্রদের মাঝেও দান-অনুদান নিয়ে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন। গৃহহীনদের ঘর করে দেয়াসহ যুব সমাজের খেলা-দুলায় দান-অনুদানেও পিছিয়ে নেই জাহাঙ্গীর আলম মিরন। করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে মধ্যবিত্ত ও হতদরিদ্রদের অসহায়েও বিভিন্ন অনুদান নিয়ে প্রকাশ্যে এবং গোপনে হাত বাড়িয়েছেন তিনি।
প্রসঙ্গত,বৃহস্পতিবার (২ডিসেম্বর) দুপুর ২ টায় কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ রোমনের হাতে হাজতে আসামীদের জন্য ১০ টি কম্বল প্রদান করেন জাহাঙ্গীর আলম মিরন।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -