advertisement

শেরপুরে ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উদযাপন

শেরপুর প্রতিনিধি:
শেরপুরে ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উদযাপন উপলক্ষে প্রামান্য চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে ও এসপায়ার টু ইনোভেট (এটুআই) প্রোগ্রামের সহযোগিতায় এ প্রামান্য চিত্র প্রদর্শনী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুকতাদিরুল আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রামান্য চিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।
এতে স্বাগত বক্তব্য রাখে তথ্য প্রযুক্তি অধিদপ্তর শেরপুর জেলা প্রোগ্রামার তারেকুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শেরপুর সদর উপজেলার ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের পক্ষে শফিকুল ইসলাম, নকলা উপজেলার ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের পক্ষে সেলিম রেজা, নালিতাবাড়ী উপজেলার ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের পক্ষে ইসমত আরা প্রমুখ।
উদ্যোক্তা বক্তারা বাঙালি জাতির পিতা, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ বীর মুক্তিযোদ্ধাগনের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া সুচিন্তিত কর্মপরিকল্পনায় হাজার হাজার শিক্ষিত বেকার যুবক ও যুবনাকে ডিজিটাল সেবাদান ক্ষেত্রে দক্ষ জনশক্তিতে পরিণত করার সুযোগ সৃষ্টি করে দেওয়ায় বঙ্গবন্ধুর কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা শিক্ষিত তরুন-তরুণীদের পথপ্রদর্শক সজিব ওয়াজেদ জয়-এঁর প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদশর্নীর পরে ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা হয় এবং সেরা উদ্যোক্তাগনের মাঝে পুরষ্কার প্রদান করা হয়।
এসময় জেলা, উপজেলা প্রশাসনের কর্ম কর্তাগন, জেলার বিভিন্ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগন, স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
সব শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি, সভাপতি, বিশষ অতিথি ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাগন এক ফ্রেমে বন্ধী হয়ে স্মৃতি ধরে রাখতে ফটো সেশনে অংশ নেন।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত