শোলাঙ্কি পেটে কীসের দাগ?

স্বাধীন নিউজ ডেস্ক!

‘দাগ আচ্ছে হ্যায়:। নিজের নতুন সোশ্যাল মিডিয়া পোস্টে সেই বার্তাই দিলেন ছোটপর্দার খড়ি। পরনে ছাই রঙা ক্রপ টপ আর ব্লু ডেনিম। সঙ্গে ধূসর বুকচেরা লম্বা সোয়েটারের ফাঁকে সুস্পষ্ট শোলাঙ্কি রায়ের (Solanki Roy) সুরু কোমর। অথচ নাভির চারপাশে দেখা যাচ্ছে দাগ। অভিনেত্রীর শরীরে এই দাগ দেখে নেটিজেনদের মনে হাজারো প্রশ্ন!

আসলে মেয়েদের শরীরের কোনও খুঁত ধরা পড়লে সেই নিয়ে বিচারসভা বসবেই, তার তিনি যদি অভিনেত্রী হন তাহলে তো কথাই নেই! তবুও কোনওরকম লুকোছাপা নয়, নিজের শরীরের দাগ নিয়েই সামনে আনলেন গাঁটছড়ার নায়িকা। কারণ এই দাগের মাহাত্ম্য রয়েছে।

শোলাঙ্কির কথায়, কেউ যেমন নিজের সবচেয়ে সুন্দর আর দামী গয়না পরিধান করে, ঠিক তেমনভাবেই এই দাগ তিনি শরীরে ধারণ করেছেন। ছবির ক্যাপশনে শোলাঙ্কি লিখেছেন, ‘কারুর কাছে যেমন সবচেয়ে সুন্দর গয়না, তেমনই শরীরের এই দাগগুলোকে আমি ধারণ করেছি।

এই দাগ আমাকে অতীতের সেই গভীর আঘাতের কথা মনে করিয়ে দেয় যার বিরুদ্ধে তীব্র লড়াই করে আমি জয় পেয়েছি। যা ঘটে তা কোনও না কোনও কারণেই ঘটে, আর তার জন্যই আমি আজ আমার মতো হতে পেরেছি।

তবে কোন আঘাতের কথা বললেন শোলাঙ্কির? অতীতের কোন লড়াইয়ের কথা মনে পড়ল তাঁর? অভিনেত্রী জানিয়েছেন, কলেজে পড়বার সময় তাঁর শরীরের ওই অংশ পুড়ে গিয়েছিল। সেই পোড়া দাগই বহন করে চলেছেন শোলাঙ্কি।

অনেকেই এই দাগ প্লাস্টিক সার্জারির মাধ্যমে মুছে ফেলবার পরামর্শ দিয়েছেন শোলাঙ্কিকে। কিন্তু রাজি নন অভিনেত্রী। আসলে ‘খড়ি’র কাছে এই দাগ লজ্জার নয়, বরং যুদ্ধ জয়ের প্রতীক। তবে কীভাবে পুড়ে ছিল শরীর তা স্পষ্ট করেননি অভিনেত্রী।

শোলাঙ্কির এই সুন্দর ছবি তুলে দিয়েছেন তাঁর অনস্ক্রিন দেওর, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্য়ায়। আর নায়িকার সাহসিকতা কুর্নিশ জানিয়েছেন তাঁর সহকর্মী, বন্ধুরা। সোহিনী সরকার, রূপাঞ্জনা মিত্র থেকে অনিন্দ্য, শ্রীমা- সকলেই ভালোবাসা উজার করে দিয়েছেন শোলাঙ্কির পোস্টে।

শরীরের সামান্য খুঁতও ঢেকে ফেলতে ওস্তাদ নায়িকারা। অনেকে তো নিজের নাক, ঠোঁটের স্বাভাবিক আকারও পালটে ফেলছেন আরও সুন্দরী হয়ে উঠতে। তবে সেইসবে একেবারে বিশ্বাসী নন শোলাঙ্কি।

আসলে জীবনে পারফেক্ট বলে কিছু হয় না, অনন্য়তা একেবারে নিজস্ব। আর পেশাগত কারণে এই দাগ সাময়িকভাবে মোছবার জন্য মেকআপই যথেষ্ট বলে মনে করেন শোলাঙ্কি।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -