সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান ও তার সমর্থকদেরকে জড়িয়ে মিথ্যা, ভিত্তিহীন,সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফারিয়াজ ফাহিম 
স্বাধীন নিউজ, জামালপুর প্রতিনিধি
জামালপুর -৪ সরিষাবাড়ী আসনের  সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপিকে নিয়ে  মিথ্যা  বানোয়াট ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে  সাংবাদিক সামনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর কাউন্সিলর সাখাওয়াত আলী মুকুল , সাধারণ সম্পাদক বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ ,সরিষাবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাঈমুর রহমান দুর্জয় খান বলেন, গতকাল ১৬-০১-২৩ ইং তারিখ মাননীয়
প্রধানমন্ত্রীর জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে সরিষাবাড়ী মডেল মসজিদ উদ্ভোধনের পূর্ব সময়ে অনাংখিত ঘটনাকে কেন্দ্র করে ১৪১-জামাপুর -৪ সরিষাবাড়ী আসনের সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদের হাসান এমপি ও তার সমর্থকদের জড়িয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার যে ভুল তথ্য প্রদান করে সংবাদ প্রচার করা হয়েছে তাহা মিথ্যা , ভিত্তিহীন, বানোয়াট, মনগড়া, ও উদ্দেশ্যে প্রনোদিত বলে জানান । কাজেই এব্যাপারে তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন।
লিখিত বক্তব্যে বলেন,প্রকৃত ঘটনা হলো ২০১৯ সালে ১৩ই সেপ্টেম্বর মডেল মসজিদটি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি ভিত্তি প্রস্তর স্থাপন করেন। কিন্তু মূল ভবন নির্মাণের সময় ভিত্তি প্রস্তর ফলকটি সড়িয়ে ফেলা হয়। উক্ত ভিত্তি প্রস্তর ফলকটি স্থাপনের কথা থাকলেও কুচক্রী মহলের প্ররোচনায় ফলকটি উদ্বোধনের দিন স্থাপন না করায় উপস্থিত সবার মাঝেই সমালোচিত হয়। বিষয়টি নিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজনের সাথে ডাঃমুরাদ হাসান এমপি এর সমর্থকদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে অনাকাঙ্ক্ষিত ঘটনার সূত্রপাত হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে সরিষাবাড়ী থানার পুলিশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ হারুন অর রশীদ, পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, উপস্থিতিতে সমঝোতা করে দেয়া হয় বলে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়।।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -