সতীর্থদের মিস করছেন মেসি

0
12

স্পোর্টস ডেস্ক

স্বপ্নের মতোই দিন কাটছে আর্জেন্টিনা ফুটবলারদের। ২৮ বছরের অপেক্ষার অবসান হওয়া বলে কথা। সবাই তাই ভাসছেন উচ্ছ্বাসে। পুরো আর্জেন্টিনাজুড়েই চলছে উৎসব। ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জিতেছে আলবিসেলেস্তেরা। এরপর দলের সবাই চলে গেছেন নিজেদের বাড়িতে।

তবে উৎসবের সঙ্গে সতীর্থদের মিস করছেন আলবিসেলেস্তে ফুটবলাররা। প্রায় দুই মাস পরিবার ছাড়া আলাদা ছিলেন তারা। হোটেলে মেতেছিলেন খুনসুঁটি ও আড্ডায়। এখন বাসায় গিয়ে সেসব মিস করছেন লিওনেল মেসিরা। যার প্রমাণ মিলেছে কোপা জয়ী আর্জেন্টাইন ফুটবলার লিয়ান্দ্রো পারেদেসের ইনস্টাগ্রাম পোস্টে।

কোপা জয়ের পর সতীর্থদের সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগের এই মাধ্যমে পোস্ট করেন পিএসজি তারকা। সেখানে এসেই নিজেদের অনুভূতির কথা জানান মেসি-রদ্রিগো ডি পলরা।

পারেদেসের ওই পোস্টে মেসি লিখেছেন, ‘আমি আজ ঘুম থেকে ওঠে তোমাদের খুঁজছিলাম। কিন্তু কেউ আমার পাশে ছিল না।’ মেসির এমন পোস্টে বেশ মজার উত্তর দেন পারেদেস। তিনি লিখেন, ‘রুম নম্বরটা পাঠিয়ে দেও এবং চলো যাই।’

মেসি পারেদেসের সঙ্গে একটু পর এসে যোগ দেন কোপায় আর্জেন্টিনার অন্যতম নায়ক রদ্রিগো ডি পল। সদ্য অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেওয়া এই ফুটবলার লিখেছেন, ‘আমি তোমাদের অনেক মিস করছি।’ ২৮ বছর পর আর্জেন্টিনার শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা যে ছিল সতীর্থের এমন বন্ধনের। যেন তারই প্রমাণ দিলেন ডি পল-পারেদেস, মেসিরা।