সবচেয়ে জনপ্রিয় কে বলিইডে?

স্বাধীন নিউজ ডেস্ক!

বলিউডে সবচেয়ে জনপ্রিয় কে? শাহরুখ-সলমনকে পিছনে ফেললেন অক্ষয়! কার্তিক আগে না পরে

জনপ্রিয়তায় শাহরুখ খান, সলমন খান, কার্তিক আরিয়ানদের ছাড়িয়ে গেলেন অক্ষয় কুমার। ২০২২ সালের শীর্ষ দশ জনপ্রিয় বলিউড অভিনেতা হিসেবে তাঁর নাম এল পয়লা নম্বরে।

মিডিয়া ইনসাইট ফার্ম Ormax-এর তরফে এই ফলাফল সামনে আনা হয়েছে। যা তাঁরা করেছিলেন কনজিউমার রিসার্চ ও ডেটা অ্যানালিসিসের মাধ্যমে।

যদিও ২০২২ সালটা মোটেও ভালো যায়নি অক্ষয়ের। বচ্চন পাণ্ডে, রাম সেতু-র মতো একাধিক ফ্লপ দিয়েছেন। তবে ২০২৩ সালেও তাঁর হাতে রয়েছে কিছু ইন্টারেস্টিং প্রোজেক্ট, যথা- ওএমজি ২, বড়ে মিঞা ছোটে মিঞা।

অক্ষয় কুমার Ormax-এর সবচেয়ে জনপ্রিয় পুরুষ তারকাদের তালিকায় রয়েছেন শীর্ষে। ঠিক তার পরেই দু নম্বরে শাহরুখ খান ও তিন নম্বরে সলমন খান। এরপর হৃতিক রোশন, রণবীর কাপুর, অজয় দেবগন, রণবীর সিং, বরুণ ধাওয়ান, আমির খান ও কার্তিক আরিয়ান।

এদিকে বছরের শুরুতেই খবর এসেছে আনন্দ এল রাইয়ের নতুন ছবি, ‘গোর্খা’ থেকে সরে দাঁড়িয়েছেন অক্ষয় কুমার। ১৯৭১ সালের ভারত- পাক যুদ্ধের অন্যতম নায়ক মেজর জেনারেল ইয়ান কারডোজোর জীবনের উপর নির্ভর করে এই ছবিটি তৈরি হওয়ার কথা ছিল।

আর বরাবরই দেশাত্মবোধের ছবিতে অক্ষয়কে পছন্দ করে দর্শক। তাই এই সিদ্ধান্তে অবাক হন অনেকেই। জানা যাচ্ছে, এই গল্পের সত্যতা নিয়ে প্রশ্ন উঠছে, সন্দেহ দেখা দিচ্ছে। আর ঠিক সেই কারণেই এই ছবি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আক্কি। কেরিয়ারের এই পয়েন্টে এসে কোনও রকম ঝুঁকি নিতে চান না তিনি।

অক্ষয় কুমারের মুখপাত্রও এই খবরকে সত্য বলেন। তবে অভিনেতার সরে দাঁড়ানোর কারণ সম্পর্কে মুিখ খুলতে চাননি।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -