advertisement

সবার খবরই প্রধানমন্ত্রীর কাছে আছে: ওবায়দুল কাদের

বিশেষ রিপোর্ট স্বাধীন নিউজ

একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনার অবদান আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত। দুর্নীতি অপকর্মের বিরুদ্ধে সরকারের শুদ্ধি অভিযান চলছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কে কোথায় কী করছেন- সব খবর শেখ হাসিনার কাছে আছে।

অসৌজন্যমূলক ও বিতর্কিত বক্তব্যের জেরে প্রধানমন্ত্রীর নির্দেশে ডা. মুরাদ হাসানের পদত্যাগের পর মঙ্গলবার (৭ ডিসেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, কোনো অনিয়ম, অপকর্মের বিরুদ্ধে শেখ হাসিনার সরকারের অবস্থান অত্যন্ত কঠোর। দেশবাসী এরই মধ্যে তার প্রমাণ পেয়েছে। অপরাধী যেই হোক, অপকর্ম যেই করুক, তিনি যেই হোন আইনের ঊর্ধ্বে নন। সেটা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারও প্রমাণ করেছেন।

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন, অপরাধী দলীয় পরিচয় দেয় এবং সরকার কিংবা আওয়ামী লীগ কখনও কারো পক্ষে দাঁড়ায়নি, কখনও কাউকে বাঁচানোর চেষ্টা করেনি। বিভিন্ন হত্যাকাণ্ড ও খুনের ঘটনায়ও কিন্তু ছাত্রলীগের যারা জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। আবরার হত্যার ব্যাপারে প্রায় সবাই ছাত্রলীগ করতো, সেখানেও কিন্তু সরকার কাউকে ছাড় দেয়নি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দুর্নীতি দমন কমিশন (দুদক) স্বাধীনভাবে কাজ করছে। সরকারের কোনোরূপ হস্তক্ষেপ করছে না। আমাদের অনেক মন্ত্রী-এমপির বিরুদ্ধে দুর্নীতির মামলা আছে। সাজা হয়েছে কারো কারো।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত