সময় এখনো আছে নিরাপদে সরে যান: ফখরুল!

 

 

 

স্বাধীন নিউজ ডেস্ক!

একদলীয় শাসনব্যবস্থায় সরকারের বিরুদ্ধে সমগ্র মানুষ জেগে উঠেছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “এখনো সময় আছে নিরাপদে সরে যান, না হলে পালাবার পথ পাবেন না। এবারের সংগ্রামে আমাদের জয় নিশ্চিত।”

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় চিরিরবন্দর ও খানসামা উপজেলা বিএনপি আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, “আওয়ামী লীগ সরকার শুধু বলে দেশের উন্নয়ন করেছি, উন্নয়ন করেছি। আওয়ামী লীগ এতই যদি উন্নয়ন করে থাকে তাহলে সত্যিকার অর্থে একটি অবাদ সুষ্ঠু শান্তিপূর্ণ নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পায় কেন।

বিএনপির মহাসচিব আরও বলেন, “আমরা জানি অবাদ সুষ্ঠু নির্বাচন হলে আপনাদের পরাজয় নিশ্চিত, তাই আপনারা ভয় পান। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে সব মানুষ অংশ নিয়েছে। আমরা বিশ্বাস করি গণতন্ত্র রক্ষার সংগ্রামে আমরা জয়ী হব ইনশাআল্লাহ।”

মির্জা ফখরুল বলেন, “আমরা ১০ দফা দাবি দিয়েছি। আমাদের প্রথম দফায় বলেছি এই আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করতে হবে। আমরা সমাবেশ করতে চাইলে আমাদের অনুমতি দেওয়া হয় না। আমরা সমাবেশ করার নামে নাকি নাশকতা করি।”

গণসংবর্ধনা অনুষ্ঠানে দিনাজপুর-৪ আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আখতারুজ্জামান মিয়া, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল,

চিরিরবন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য নুরে আলম সিদ্দীকী নয়ন, যুগ্ম আহ্বায়ক সাঈয়েদ আহমেদ বুলবুল সেলিম, খানসামা উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রবিউল আলম তুহিন উপস্থিত ছিলেন।

 

 

 

 

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -