সরকারি আশেক মাহমুদ কলেজে অভিভাবক সমাবেশ 

0
39
ফারিয়াজ ফাহিম 
স্বাধীন নিউজ, জামালপুর প্রতিনিধি।
সরকারি আশেক মাহমুদ কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।আজ (২৭মে ২০২২) তারিখে সরকারি আশেক মাহমুদ কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের নিয়ে এক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 কলেজ অধ্যক্ষ প্রফেসর মো: হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় সভাপতি মহোদয় মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে তাঁর পরিকল্পনার কথা তুলে ধরেন এবং শিক্ষার্থী ও অভিভাবকদের কাছে প্রয়োজনীয় সহযোগিতা চান। অভিভাবকগণ তাঁদের গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন এবং অধ্যক্ষ স্যারের পরিকল্পনার প্রতি সমর্থন জানান।
 সহযোগী অধ্যাপক মনোয়ার হুসেন মুরাদের সঞ্চালনায়  দুই পর্বে ছয় শতাধিক অভিভাবকের উপস্থিতিতে বক্তব্য রাখেন শিক্ষার্থী সাদিয়া জান্নাত, কলেজ ছাত্রলীগ সভাপতি শামীম আহমেদ, অভিভাবক প্রতিনিধি মোকসেদুর রহমান, শিরিন আক্তার, প্রফেসর এ কে এম ফজলুল হক, প্রফেসর ড. মুহাম্মদ আজাদ খান, প্রফেসর মো: আব্দুল বার্সেদ, আব্দুল হাকিম, আব্দুল্ল্যাহ আল জাহিদ, আহাম্মদ আলী, শিক্ষক সংসদ সম্পাদক শাকের আহম্মদ চৌধুরী  এবং কলেজ উপাধ্যক্ষ প্রফেসর খেলনা রানী দেব। বিগত পরীক্ষায় ভালো ফল অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণের মাধ্যমে অনু্ষ্ঠানটি সম্পন্ন হয়।।