সরিষাবাড়িতে জামালপুর সমতি ঢাকা’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

ফারিয়াজ ফাহিম 
স্বাধীন নিউজ, জামালপুর প্রতিনিধি।
জামালপুরের সরিষাবাড়ি উপজেলায়, জামালপুর সমিতি ঢাকা,র পক্ষ থেকে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
গতকাল (বৃহস্পতিবার) ১২/০১/২২ ইং তারিখে জামালপুর সমিতি ঢাকা এর উদ্যোগে সরিষাবাড়ী উপজেলার রানী দিন মনি মডেল পাইলট হাই স্কুল মাঠে দুপুর ১২ঃ৩০ মিনিটে শীতার্ত অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
উক্ত হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন ও মানবতার সেবায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি পদপ্রার্থী,  সরিষাবাড়ী সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের অসাধারণ সাধারণ সম্পাদক, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সম্মানিত সদস্য মোঃ মারুফ হাসান।
এসময় আরো উপস্থিত ছিলেন সরিষাবাড়ী পৌর আওয়ামীলের সহ-সভাপতি সোহেল তরফদার ও পৌর আওয়ামীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম (খোকন)এবং আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ এ কে এম আশরাফুল ইসলাম  ও বিভিন্ন নেতৃবৃন্দ।
সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ মারুফ হাসান  ছাত্র রাজনীতির পাশাপাশি হতদরিদ্র ও মানবতার সেবায় সব সময় যুক্ত থেকে বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা শাখায় সততা ও দক্ষতার সাথে পরিচয় দিয়েছেন।
তার নেতৃত্ব গুণ সহ তরুণ প্রজন্মদের রাজনীতি তে আগ্রহ সৃষ্টি করতে বাংলাদেশ  ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি পদপ্রার্থী মোঃ মারুফ হাসান কে সভাপতি হিসাবে দেখতে চায় সরিষাবাড়ী তরুণ প্রজন্ম সহ সর্বস্তরের মানুষ।।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -