সর্বনিম্ন ৫৫ হাজার বেতনে ২৫ লেকচারার নেবে গ্রিন ইউনিভার্সিটি

চাকরি ডেস্ক

শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজধানীর গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ। বিশ্ববিদ্যালয়টি ছয়টি বিভাগ ও দুটি সেন্টারে মোট ২৮ জন শিক্ষক নিয়োগ দেবে। এর মধ্যে ২৫ জন প্রভাষক, দুইজন সহকারী অধ্যাপক ও একজন ল্যাব টেকনিশিয়ান পদের এই বিজ্ঞপ্তিতে আগ্রহীরা ৩১ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

যেসব বিভাগে নিয়োগ

আইন বিভাগ, ইংরেজি বিভাগ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, সমাজবিজ্ঞান, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ল্যাংগুয়েজ সেন্টার ও সিইটিএল। ইইই, সিএসই, ম্যাথ, ভাষা বিজ্ঞান, দর্শন, ইতিহাস/ইসলামের ইতিহাস ও বাংলা বিষয়ে স্নাতকধারীরা সংশ্লিষ্ট পদগুলোতে আবেদন করতে পারবেন।

বেতন

বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী আকর্ষণীয় বেতন-ভাতা প্রদান করা হবে। বিশ্ববিদ্যালয় হিউম্যান রিসোর্স সূত্রে জানায়, সংশ্লিষ্ট পদগুলোর মধ্যে লেকচারার পদে সর্বনিম্ন ৫৫ হাজার টাকা প্রদান করা হবে। এছাড়া সহকারী অধ্যাপকসহ অন্যান্য পদে বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী বেতন প্রদান করা হবে।

সুযোগ-সুবিধা

সাপ্তাহিক দু’দিন ছুটি, মেডিকেল ভাতা ও প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুবিধা।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা ৩১ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। আবেদন করতে এখানে ক্লিক করুন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -