সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে সিলেট সদর উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন

0
48

রুবেল আহমদ সিলেট থেকে:

দৈনিক প্রথম আলো পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদক ও সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তি ও সাজানো মামলা প্রত্যাহার এবং স্বাস্থ্য মন্ত্রণালয়ের অসাধু কর্মকর্তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে সিলেট সদর উপজেলা প্রেসক্লাব এর উদ্যোগে নগরীর শাহপরান মাজার গেইটে ২২ মে শনিবার বিকাল ৪ টায়এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট সদর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কবি সাজ্জাদ আহমদ সাজু’র সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এরং মানবাধিকার কর্মী সৈয়দ আকরাম আল সাহান এর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব সিলেট বিভাগীয় আহবায়ক ফাল্গুনী টেলিভিশনের সিলেট প্রতিনিধি কামরুল হাসান জুলহাস, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মোহন আহমদ, কবি কুবাদ বখত চৌধুরী রুবেল, মা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সিরাজ কুদ্দুছ খান, দৈনিক দিনরাত পত্রিকার প্রতিনিধি মাছুম আহমদ চৌধুরী, দৈনিক জাগ্রত সিলেট এর দক্ষিণ সুরমা প্রতিনিধি মিজানুর রহমান, সাংবাদিক রুবেল আহমদ প্রমুখ।

বক্তারা স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের কঠোর সমালোচনা করে তাদের বিচারের দাবী জানান এবং সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে দ্রুত মুক্তি দিতে প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান। অন্যথায় বৃহত্তর কর্মসূচি ঘোষণার হুশিয়ারী উচ্চারণ করেন।