সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ৫হাজার ৪শত পিস ইয়াবাসহ ২ জন্য আটক। 

ইসমাইল ইমন (চট্টগ্রাম) প্রতিনিধি! 
চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৫হাজার ৪শত পিস ইয়াবাসহ মোঃ শফি (৪৮) ও মোহাম্মদ হোসাইন (৩২) নামের ২ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে বলে খবর পাওয়া গেছে।
 সাতকানিয়া উপজেলার ১৬নং সাতকানিয়া সদর ইউনিয়নের ঠাকুরদীঘি বাজার সংলগ্ন হাজী ছগির আহমদ অটো গ্যাস ষ্টেশন এর সামনে চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে যাত্রীবাহী গাড়ীকে থামিয়ে গাড়ীতে তল্লাশি করে ২১নভেম্বর সোমবার বেলা ১২:৩০ টার সময় মাদক ব্যবসায়ী মোঃ শফিকে(৪৮) ২হাজার ৪শ পিস ইয়াবা ও ২২ শে নভেম্বর মঙ্গলবার রাতে মোহাম্মদ হোসাইনকে (৩২) ৩হাজার পিস ইয়াবাসহ আটক করা হয় বলে জানা যায়।
      সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমানের সার্বিক তত্ত্বাবধানে ও সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নানের
তদারকীতে এসআই(নিঃ) মোঃ রাজু আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে ২১নভেম্বর সোমবার দুপুর ১২.০৫ ঘটিকার সময় মাদক ব্যবসায়ী মোঃ শফিকে (৪৮) ২হাজার ৪শ পিস ইয়াবাসহ আটক করে এবং
২২নভেম্বর বুধবার রাতে এসআই(নিঃ) মোঃ মমিন হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক ব্যবসায়ী মোহাম্মদ হোসাইনকে (৩২) ৩হাজার পিস ইয়াবাসহ আটক করেন বলে থানা সূত্রে জানায়।
আটককৃত ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ শফি(৪৮) হচ্ছে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালীর ১০নং রোহিঙ্গা ক্যাম্প, বøক-জি২৪, বাসা নং-১০৭৯৩৩ (রফিক মাঝি, মোবাঃ ০১৫৩৭-৫৭০৯১৪) এর মৃত মোহাম্মদ আলী ও মৃত হাফেজা বেগমের ছেলে এবং ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ হোসাইন(৩২) হচ্ছে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ড হাদুরছড়া (হাসানের বাড়ী) এলাকার আবুল খায়ের ও মৃত মোমেনা খাতুনের ছেলে বলে জানা যায়।
 ইয়াবা ব্যবসায়ীদের আটক সংক্রান্ত বিষয়ে মোহাম্মদ শফির নামে সাতকানিয়া থানার মামলা নং-২৩, তাং-২১/১১/২২ইং ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ৩৬(১) এর সারনীর ১০(খ) রুজু করা হয় এবং মোহাম্মদ হোসাইনকে ইয়াবাসহ আটক সংক্রান্ত বিষয়ে সাতকানিয়া থানার মামলা নং-২৬, তাং-২২/১১/২২ইং ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ৩৬(১) এর সারনীর ১০(খ) মামলা রুজু করা হয় বলে জানা যায়।
এব্যাপারে আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে যথাযথ আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে সাতকানিয়া থানা পুলিশ জানান।
ইসমাইল ইমন চট্টগ্রাম
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত

- Advertisment -