সাতক্ষীরায় ভুয়া এনজিও খুলে অর্থ আত্মসাৎকারী গ্রেপ্তার।

মোঃ আলফাত হোসেন সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ সাতক্ষীরায় ভুয়া এনজিও খুলে গ্রাহকদের কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে হাবিবুর রহমান(৩৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব সূত্র জানায়, প্রতারক চক্রের মূলহোতা মোঃ হাবিবুর রহমান (৩৫) তার কতিপয় সহযোগী নিয়ে ২০১৯ সালে “বনলতা সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিমিটেড” নামে সাতক্ষীরা সদর উপজেলা এলাকায় একটি ভুয়া এনজিও খোলে। অধিক লাভের প্রলোভন দেখিয়ে স্থানীয় সাধারণ মানুষের নিকট হতে প্রায় কোটি টাকা আত্মসাৎ করে সে।
বেশকিছুদিন এনজিও পরিচালনা করার পর আসামী তার অফিস বন্ধ করে লাপাত্তা হয়ে যায়। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়। পরর্বতীতে বেশ কয়েকজন ভুক্তভোগী র‌্যাব-৬ বরাবর অভিযোগ দায়ের করেন। র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল প্রতারক চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।
এরই ধারাবাহকিতায় ২ জানুয়ারি র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে উক্ত ভুয়া এনজিওর স্বত্ত্বাধীকারী সাতক্ষীরা জেলা শহরের পলাশপোল এলাকায় আত্মগোপন করে আছে।
প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি সন্ধ্যা ছটার দিকে শহরের পলাশপোল এলাকায় অভিযান চালিয়ে মোঃ হাবিবুর রহমানকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের কাজ প্রক্রিয়াধীন।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -