সাতক্ষীরার পুলিশ সুপার আম্পায়ার্স ও রেফারীজ এসোসিয়েশনের সভাপতি মোস্তাফিজুর রহমান বিদায় সংবর্ধণা 

 আল আমিন সরদার সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরার পুলিশ সুপার আম্পায়ার্স ও রেফারীজ এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিদায় সংবর্ধণা দেওয়া হয়েছে। জেলা রেফারি ও আম্পায়ার্স এসোসিয়েশনের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৫ টায় সাতক্ষীরা স্টেডিয়াম ভবনে  জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল মোমেন খান সান্টুর সভাপতিত্বে  সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশন সাধারণ সম্পদক খন্দকার আরিফ হাসান প্রিন্স,
সংবর্ধণা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইমস কনক কুমার দাস। রেফারি এসোসিয়েশনের সাধারণ সম্পদক ও সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান, জেলা ক্রিড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পদক মাহমুদুল হাসান মুক্তি,জেলা আম্পায়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পদক আ ম আক্তারুজ্জামান মুকুল, রেফারি এসোসিয়েশন সহ-সভাপতি রফিউল ইসলাম, সহ জেলা ক্রিড়া সংস্থা, ফুটবল, রেফারি ও আম্পায়ার্স এসোসিয়েশন, ধারাভাষ্যকার ফোরামের সকল কর্মকর্তা ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন।
 এসময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন সাতক্ষীরা সম্পর্কে নেগেটিভ ধারণা নিয়ে সাতক্ষীরায় এসেছিলাম, কিন্তু আসলে সাতক্ষীরার মানুষের সহযোগিতায় আমি মুগ্ধ। সাতক্ষীরার ক্রিয়া জগতের  মানুষ অতিথি আপ্যায়নে অনন্য। প্রায় তিন বছর সাতক্ষীরা রেফারি ও আম্পায়ার্স মানুষের সেবায় কাজ করেছে যদি আবার কখনো রেফারি ও আম্পায়ার্স মানুষের সেবা করার সুযোগ পায় সাতক্ষীরার মানুষের জন্য প্রাণ ভরে কাজ করব।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার কে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। রেফারি ও আম্পায়ার্স এসোসিয়েশনের আজীবন সদস্য থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -