সাপাহারে করোনায় ৮ মাসের শিশুর মৃত্যু

0
15

রায়হান কবির জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর সাপাহারে মহামারি করোনাভাইরাস কেড়ে নিল ৮ মাসের শিশুর প্রাণ। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন। এ নিয়ে উপজেলায় মোট মৃত্যুর সংখ্য দাঁড়াল ৫ জন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন বলেন, বুধবার (২ জুন) সকাল ৭টার দিকে এক নারী পুলিশ সদস্য তার ৮ মাসের ছেলেকে ডায়রিয়ার চিকিৎসা করাতে নিয়ে আসলে বাচ্চাটির মৃত্যু হয়।
তিনি আরও বলেন, পরবর্তীতে মৃত্যুর সুনির্দিষ্ট কারণ জানার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা নিয়ে পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠালে বুধবার ( ৯ জুন) শিশুটির করোনা পজিটিভ রিপোর্ট আসে।
ডা. রুহুল আমিন বলেন, বুধবার সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবের টেস্টে ১২ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে পিসিআর ল্যাবের রিপোর্টে ৯ জন ও অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট অনুযায়ী ৩ জন রয়েছেন।
এরমধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন ও প্রাণিসম্পদ কর্মকর্তা আশীষ কুমার দেবনাথের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮৬ জনে দাঁড়াল বলে তিনি জানান।