সাপাহার এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা২০২২ অনুষ্ঠিত

রতন মালাকার, 
সাপাহার(নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর সাপাহার উপজেলা  কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মেধাবৃত্তি পরীক্ষা/২২ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(২৪ ডিসেম্বর) সকালে সাপাহার ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুলে  উপজেলার ১১টি কিন্ডার গার্টেন স্কুলের মোট ১৩০ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করে।
সাপাহার উপজেলা কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের ৫ম শ্রেণী মেধাবৃত্তি পরীক্ষার হল সচিব শামসুল আলম  জানান, সাপাহার উপজেলার কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের মোট ১১টি স্কুলের ১৩০ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করছে।
সাপাহার কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি মাওলানা কাওছার হোসেন বলেন, প্রতি বছরের ন্যায় এবারও ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এই মেধা পরীক্ষা ছাত্র ছাত্রীদের মেধা বিকাশে সহায়ক হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
সাপাহার কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা/২২ কেন্দ্র পরিদর্শন করেন সাপাহার উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
 এসময় উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক মিলন।
পরীক্ষায় অংশ গ্রহণ করে আল ফালাহ ইসলামী একাডেমি- তিলনা, ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুল- সাপাহার, নিউক্লিয়াস ক্যাডেট একাডেমি-সাপাহার, ইমাম আযম (রঃ) একাডেমি-সাপাহার, এভারগ্রীন একাডেমি- খঞ্জনপুর, দিঘীরহাট প্রি-ক্যাডেট একাডেমি, নিউ আইডিয়াল একাডেমি- খঞ্জনপুর, নিশ্চিন্তপুর আইডিয়াল একাডেমি, আল হেরা ইসলামি একাডেমি- হরিপুর, আছিয়া ছিদ্দিক কিডস স্কুল- আশড়ন্দ ও সূর্যমুখী কিন্ডারগার্টেন স্কুল- মধইল।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -