সাভারে আওয়ামী মৎস্যজীবীলীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

0
45

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ এ প্রতিপাদ্যে সাভারে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২মে) রাতে সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের সাভার উপজেলা শাখার আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম সাকিব সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার উত্তরে প্রজন্মলীগের সভাপতি মোঃ আল আমিন অন্তর। এছাড়াও সভায় সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ ইমরান খান সজিব ,সাভার উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ধর্ম প্রচার সম্পাদক মো সোহেল বাবু ,সাভার উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাগর আহমেদ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী ও জেলা মৎসজীবীলীগের বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কেটে মৎসজীবীলীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদযাপন করা হয়।

আলোচনা সভার আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বিভিন্ন সময়ে পরলোক গমনকারী মৎসজীবী লীগের নেতাকর্মীদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভার শুরুতে দেশ ও জনগণের কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।

দেশের মৎস্যজীবীদের অধিকার আদায় এবং মৎস্য সম্পদ বিকাশের লক্ষ্য নিয়ে ২০০৪ সালের ২২ মে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী মৎস্যজীবী লীগ যাত্রা শুরু করে। সর্বশেষ ২০১৯ সালের ২৯শে নভেম্বর জাতীয় কাউন্সিলে সায়িদুর রহমান সাঈদকে সভাপতি ও লায়ন শেখ আজগর নস্করকে সাধারন সম্পাদক নির্বাচন করা হয়।