সাভারে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

সাভারে আশুলিয়া থেকে নারী মাদক ব্যবসায়ী মোছা: কুলছুম বেগমকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ আশুলিয়া থানার বাইপাইল চারাল পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ পরিদর্শক হারুন-অর-রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। কুলসুম বেগম সাভার উপজেলার আশুলিয়া থানার দক্ষিণ বাইপাইল চারাল পাড়া এলাকার মৃত ইকবাল চৌধুরী ওরফে ফজলু মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক হারুন অর রশিদ এর নেতৃত্বে একটি আভিধানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চারাল পাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় একজন নারী কনস্টেবলের মাধ্যমে মোছা: কুলসুম বেগমের দেহ তল্লাশি করে ৫৩ পিস ইয়াবা সহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে আশুলিয়া থানায় আরও ১টি মামলা রয়েছে (মামলা নং – ৫৭/২০১৭)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ বলেন, কুলছুম বেগম পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা করে আসছিল। বাইপাইল চারাল পাড়ার নিজ বাড়িতে মাদক ক্রয় বিক্রয় হচ্ছে এমন খবর পেয়ে উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -