সাভারে একটি মোবাইল শোরুমে ডাকাতি

0
58

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় ১৯ টি দোকানে ডাকাতি হওয়ার রেশ কাটতে না কাটতেই আবারও একটি মোবাইলের শো-রুমে ডাকাতির ঘটনা ঘটেছে। আজ ভোর রাতে আশুলিয়া ইউনিয়নের কুমকুমারী বাজার এলাকায় তুশি টেলিকম মোবাইল শো রুমে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এঘটনায় ওই বাজারের সকল দোকানীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

ডাকাতি হওয়া ওই মোবাইল শো-রুমের লোকজন জানান, ভোর রাতে ওই মোবাইল শো-রুমের তালা কেটে ডাকাতরা প্রবেশ করে মোবাইল বিক্রির নগদ এক লক্ষ ১৫ হাজার টাকাসহ প্রায় ১৪ লক্ষ টাকার মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে সকালে স্থানীয়রা খবর পেয়ে ওই মোবাইল শো-রুমের তালা কাটা দেখে আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত এর সাথে জড়িত বা ডাকাতি হওয়া মোবাইল ফোন উদ্ধার করতে পারেনি।

এবিষয়ে আশুলিয়া থানার এস আই বাচ্চু বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ, গেল ৬ সেপ্টেম্বর আশুলিয়ার নয়ারহাট বাজারে এক সাথে ১৮ টি স্বর্ণের দোকানসহ ১৯ টি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা এসময় দুই’শ ভরি স্বর্ণলঙ্কার লুটপাট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় এসময় আহত হয় অন্তত ৬ জন।