সাভারে কৃষিবিদ পাঁচ কর্মকর্তাকে পিটিয়ে পঞ্চাশ লক্ষ টাকা ছিনতাই করেছে আওয়ামী লীগের নেতা

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

সাভারে একটি গ্রুপের পাঁচ কর্মকর্তাকে পিটিয়ে পঞ্চাশ লক্ষ টাকা ছিনতাই করেছে এক আওয়ামী লীগ নেতাসহ সন্ত্রাসীরা বলে অভিযোগ উঠেছে।
দুপুরে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কমলাপুর এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পঞ্চাশ লক্ষ টাকা ছিনতাইয়ের খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায়,দুপুরে রাজধানীর কাজীপাড়ার প্রাইম ব্যাংক শাখা থেকে সাভারে জমি রেজিষ্ট্রেশনের জন্য পঞ্চাশ লক্ষ টাকা উত্তোলন করেন কৃষিবিদ গ্রæপের ডিমডি এবিএম সালাউদ্দিন। পরে তিনি দুপুরে টাকা নিয়ে সাভারে আসার পথে কমলাপুর এলাকায় স্থানীয় বিরুলিয়া ইউনিয়নের এক নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী ও তার সহযোগী ইসরাফিল, ইয়াসিন,আরিফুল ইসলামসহ সন্ত্রাসীরা তাকে সহ পাঁচ কর্মকর্তাকে পিটিয়ে পঞ্চাশ লক্ষ টাকা ছিনতাই কওে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। পঞ্চাশ লক্ষ টাকা ছিনতাইয়ের খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলীর বিরুদ্ধে কৃষিবিদ গ্রুপ থেকে চাঁদা নেওয়াসহ নানা অভিযোগ রয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই আব্দুল কুদ্দুস বলেন,বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -