সাভারে দুই যুবককে কুপিয়ে হত্যা

0
20

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

সাভারে অজ্ঞাত দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃওরা। শুক্রবার (১১ জুন) সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার একটি চক থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত দুই যুবকের আনুমানিক বয়স ২১ ও ২৩ বছরের মধ্যে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করেছে।

এলাকাবাসী জানায়, ভোর রাতে হারুলিয়া এলাকার একটি চকে অজ্ঞাত ওই দুই যুবককে কুপিয়ে হত্যা করে লাশ পাট খেতে ও ধইনচা খেতে ফেলে যায়। পরে সকালে স্থানীয়রা কৃষককরা দুই যুবকের রক্তাক্ত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। নিহত দুই যুবকের লাশ বিশ দুরত্বের মধ্যে পড়ে ছিলো। তাদের পড়নে প্যান্ট ও গেঞ্জি ছিলো। নিহত দুই যুবকের লাশ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণের প্রস্ততি চলছে। এঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। তবে কে বা কারা দুই যুবককে কিকারণে হত্যা করেছে তা জানার চেষ্টা করছে পুলিশ। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, অজ্ঞাত দুই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে ও হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে। এঘটনায় সাভার মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে গত পাঁচ দিনে সাভার,আশুলিয়া ও ধামরাইয়ে পাঁচ জনের লাশ উদ্ধার করেছিলো পুলিশ। পাঁচ জনের মধ্যে তিনজনেই হত্যাকান্ডের শিকার হয়েছিলেন। আর দুইজন আত্মহত্যা করেছিলো।