সাভারে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক আটক

0
127

মোঃ শান্ত খান সাভার প্রতিনিধি

সাভারে এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় ধর্ষণকারী ব্যক্তি গার্মেন্টস শ্রমিক আজিজুল ইসলামকে (২৫) আটক করেছে পুলিশ। এর আগে গত তিন দিনে সাভার ও আশুলিয়ায় তিন নারী ধর্ষণের শিকার হয়েছেন। এসব ঘটনায় স্থানীয় নারীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ জানায়, সাভার পৌর এলাকার রাজাশন মহল্লায় চৌদ্দ বছর বয়সী ওই স্কুল ছাত্রী বাবা মার সাথে একটি ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণীতে পড়াশুনা করতো। পরে রাতে ওই স্কুল ছাত্রীকে জোর করে নিজ ঘরে নিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন প্রতিবেশী ভাড়াটিয়া গার্মেন্টস শ্রমিক আজিজুল ইসলাম। পরে ওই স্কুল ছাত্রী ধর্ষণের বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে ৯৯৯ এ জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণকারীকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী ধর্ষণকারী ব্যক্তি আজিজুল ইসলামকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করে।

ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ। আটক ধর্ষণকারী ব্যক্তি আজিজুল ইসলাম খুলনা জেলার লবনচোড়া থানার মৃত আব্দুল লতিফের ছেলে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, আটক ধর্ষণকারীকে সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।