সাভার- আশুলিয়া – ধামরাই বাসিকে পবিত্র ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সদস্য মো আরেফিন

0
12

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম এর পক্ষ থেকে সাভার- আশুলিয়া – ধামরাই বাসিকে পবিত্র ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সদস্য মো আরেফিন

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

পবিত্র ঈদুল আযহা” উপলক্ষ্যে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইদুল ইসলাম এর পক্ষ থেকে সাভার-আশুলিয়া-ধামরাইয়ে সর্বস্তরের সাধারণ মানুষ, রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী, রাজনৈতিক সহযোদ্ধা, ব্যবসায়ীসহ সুশীল সমাজের সকলকে ঈদুল আযহা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সদস্য মো আরেফিন ।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইদুল ইসলাম এর পক্ষ থেকে জানাই: “পবিত্র ঈদুল আযহার” আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং “ঈদ মোবারক”। বৈশ্বিক মহামারির রূপ নেয়া করোনা-ভাইরাসের মাঝে আমাদের মাঝে এসে উপস্থিত মহা খুশীর এই ঈদুল আযহা। প্রাণঘাতি করোনা ভাইরাস দুর-ভীত হয়ে নতুন প্রাণের সঞ্চার হোক দিগন্তজুড়ে এই প্রত্যাশাই করি। স্বাস্থ্যবিধি মেনে উদযাপিত হোক এবারের ঈদুল আযহার ঈদ। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি মহান সৃষ্টিকর্তার নিকট।

আরবীতে “ঈদুল আযহা” অর্থ হচ্ছে আত্মত্যাগের উৎসব। বছর ঘুরে আমাদের মাঝে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে এসেছে “পবিত্র ঈদুল আযহা”। ঈদুল আযহা মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব। আর “পবিত্র ঈদুল আযহার” এ উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগাভাগি করে নেয়। তাই “পবিত্র ঈদুল আযহার” শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি, মারামারি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ, মাদকমুক্ত সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনাই করি।জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা” এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ সুখে, শান্তিতে ও নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের” সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যেকটি নির্দেশনা মোতাবেক আমার ধামরাই রাজনৈতিক ও আমার একমাত্র অভিভাবক, মাটি ও মানুষের নেতা, ঢাকা জেলার আওয়ামী লীগের সভাপতি কর্মবীর “বীর মুক্তিযোদ্ধা ঢাকা-২০ আসনের এমপি বেনজীর আহমদ” এমপি মহোদয় ধামরাই বাসির উন্নয়নের জন্য নিরলসভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

পরিশেষে সাভার-আশুলিয়া-ধামরাইয়ে ও দেশের সর্বস্তরের জনগণকে ঈদুল আযহা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।