সাভার থানা যুবলীগ নেতা জাহিদুল ইসলাম সবুজ এর শুভ জন্মদিন আজ

0
20

মোঃ শান্ত খান ঢাকা জেলার প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান’র আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার, সাভারের কৃতি সন্তান, তরুণ রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাভার থানা যুগ্ম সাধারণ সম্পাদক ,সাভার সরকারি কলেজ এর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম সবুজ আজ শুভ জন্মদিন।

আজ এই দিনে সাভারে জন্মগ্রহণ করেন। মোঃ জাহিদুল ইসলাম সবুজ ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে উপস্থিতি ছিল এই নেতা।

ছাত্রলীগ ও যুবলীগের নেতৃত্ব দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে গেছেন নিরলস ভাবে। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি ছিলেন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক। শত বাধাও দমিয়ে রাখতে পরেনি সবুজকে। দলের দুর্দিনে বিভিন্ন দায়িত্বশীল পদে থেকে দলকে করেছিলেন সুসংগঠিত। সমাজ সেবায়ও অগ্রণী ভূমিকা পালন করছেন তিনি।

প্রসঙ্গত. এই নেতার রাজনৈতিক প্রজ্ঞা ও আদর্শের সূচনাটি হয়েছিল সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর ভাইদের কাছ থেকে। যাদের হাত ধরে হাজার হাজার নেতা তৈরী হয়েছে।

সেই ধারাবাহিকতা আজ পর্যন্ত পালন করে যাচ্ছেন যুবলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম সবুজ।যার রাজনৈতিক আদর্শের গভীরে রয়েছে বাঙ্গালী জাতির স্থপতি বঙ্গবন্ধুর দর্শন এবং গণতন্ত্রের মুক্তিবাহক জননেত্রী শেখ হাসিনার নিদর্শন।

আজকের মোঃ জাহিদুল ইসলাম সবুজ রাজনৈতিক সফলতার পিছনের ইতিহাস সম্পর্ন অন্যরকম।

ছাত্র ও যুবকদের আশার প্রদীপ হয়ে পথ দেখাচ্ছেন। আজ সংগ্রামী এই নেতার জন্মদিন। এই বড় মনের মানুষটির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা। এই দিনে তাঁর প্রতি সংগ্রামী শুভেচ্ছা ও ভালোবাসা।

যুবলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম সবুজ জন্মদিনে স্বাধীন নিউজ পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।