সাভার পৌর এলাকার দুই পিস্তলসহ ৫ সন্ত্রাসী গ্রেফতার

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

সাভার পৌর ৭ নং ওয়ার্ড এলাকার ব্যবসায়ীর ডিস ব্যবসা দখল, হত্যাচেষ্টা ও বিদেশি পিস্তল প্রদর্শন করে ভীতি প্রদর্শনের অভিযোগে গ্রেফতার ৫ জনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন্নাহারের আদালত শুনানি শেষে তাদের এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। আসামিরা সবাই সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত বলে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলেন- সাভারের আইচানৌদ্দা এলাকার মৃত জাকারিয়ার ছেলে ইউনুস পারভেজ (৩৯), চান মিয়ার ছেলে রাজিব শেখ (৩০), নিয়ামতের ছেলে উজ্জল শেখ (৩৫), মীর হোসেনের ছেলে খোরশেদ আলম (৪০) ও আব্দুস সাত্তারের ছেলে আবুল কালাম আজাদ (৩৮)। 

পুলিশ জানায়, ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের ডিস লাইনের ক্যাবল কেটে ব্যবসা দখলের চেষ্টা করেন ইউনুস পারভেজ। পরে জাহাঙ্গীর আলম বাসা থেকে বের হলে তাকে বিদেশি পিস্তল দিয়ে হত্যার চেষ্টা করেন ইউনুস পারভেজ ও তার সহযোগীরা। একপর্যায়ে বিষয়টি র‌্যাব-৪ কে জানালে সাভারের আইচানৌদ্দা এলাকার জলিল টাওয়ারের নিচ তলায় ইউনুস পারভেজের অফিসে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ৫ জনকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে দুইটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হৃয়। পরে সন্ধ্যায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সাভার মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব-৪। গ্রেফতার আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বলেন, আসামীদের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। তারা সবাই অস্ত্রধারী সন্ত্রাসী।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -