সিরাজগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ফেসবুকে, র‍্যাবের হাতে সেই কলেজ ছাত্র গ্রেপ্তার।

0
48

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ও আপত্তিকর ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে নাঈম শেখ (২২) নামের এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ এর সদস্যরা।
গ্রেফতারকৃত নাঈম শেখ সদর উপজেলার চন্দ্রকোনা গ্রামের বাদশা শেখের ছেলে। এছাড়াও নাঈম সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের ২য় বর্ষের ছাত্র।
সোমবার (২৪ মে) বেলা ১১টায় র‌্যাব-১২র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো: মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে জানান, পৌর এলাকার রহমতগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে নাঈম শহরের বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যেতেন এবং বিভিন্ন কৌশলে গোপনে অশ্লীল ও আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে রাখতেন,
গত বুধবার (১৩ মে) সেই ধারণকৃত অশ্লীল ও আপত্তিকর ছবিগুলো একটি ফেসবুক আইডি থেকে ছড়িয়ে দেন। মুহুর্তের মধ্যে অশ্লীল ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে মেয়েটির বাবা বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি পর্নোগ্রাফি আইনে মামলা করে। এরপর থেকেই অভিযুক্ত নাঈম আত্মগোপনে চলে যায়।
গত রোববার (২৩ মে) গভীর রাতে র‌্যাব-১২ আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে এই ঘটনার মূলহোতা নাইম শেখকে সিরাজগঞ্জ সদর উপজেলা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, গ্রেফতারকৃত নাঈম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে নাঈমকে কারাগারে পাঠানো হবে।