advertisement

সিলেটে ট্রাফিক পক্ষে ট্রাফিক আইন মানতে সচেতনতামূলক প্রচারণা

উৎফল বড়ুয়া, সিলেট

ট্রাফিক পক্ষ ডিসেম্বর ২০২১
মেনে চলুন সকল আইন, হবে না দন্ড হবে না ফাইন।
হাত ধোয়ার অভ্যাস করি, ঘরের বাইরে মাস্ক পরি।

মহানগরবাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করা, সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে ১লা ডিসেম্বর হতে ১৫ ডিসেম্বর ২০২১পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ ২০২১ পালিত হচ্ছে।

গত ১৪ ডিসেম্বর ২০২১ সিলেট মহানগরীর তেমুখি বাসস্ট্যান্ডে বাস, মাইক্রোবাস ড্রাইভার, শ্রমিক ও পথচারীদের নিয়ে সচেতনতা সভা এবং ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মোঃ আতাহারুল ইসলাম তালুকদার, সহকারি পুলিশ কমিশনার ট্রাফিক, এসএমপি, সিলেট, এটিএসআই মোঃ আমিন মিয়া, জনাব শ্রী রনজিৎ দত্ত, সভাপতি, সুনামগঞ্জ বাস শ্রমিক উপ কমিটি ও জনাব আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ বাস শ্রমিক উপ কমিটি এবং বাস, মাইক্রোবাস চালক শ্রমিক ও পথচারীরা।
জনাব মোঃ আতাহারুল ইসলাম তালুকদার, সহকারি পুলিশ কমিশনার ট্রাফিক, এসএমপি, সিলেট মহোদয় তার বক্তব্যে সড়ক পরিবহন আইন ২০১৮ মানতে ও সড়কে শৃঙ্খলা ফেরাতে উপস্থিত সকলকে অনুরোধ করেন। তিনি গাড়ী চলাচলের সময় ঝূকিপূর্ণ ওভারটেকিং হতে বিরত থাকার জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন। আগামি ১৫ ডিসেম্বর ২০২১পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ ডিসেম্বর ২০২১ পালিত হবে। ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টসমূহে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চেকপোস্ট পরিচালনা করা হবে।

মহানগরীর সম্মানিত নাগরিকদের ট্রাফিক পক্ষ ডিসেম্বর ২০২১ সফল ও সার্থক করার জন্য আন্তরিক সহযোগিতা একান্ত কাম্য।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত