সিলেটে প্রতিবন্ধী পরিবারের পাশে ছাত্রলীগ নেতা সাগর

0
78

স্বাধীন নিউজ ডেস্ক

সিলেটে দিশা টিভির ফেসবুকে লাইভ দেখে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট মহানগর ছাত্রলীগ নেতা হুসেন মোহাম্মদ সাগর ত্রাণ নিয়ে উপস্থিত হলেন প্রতিবন্ধী রোকেয়া বেগমের বাড়িতে।

জানা যায়, সিলেটের অনলাইন টিভি দিশা টিভির ফেইসবুকে লাইভে “সিলেট হাওলদার পাড়া এলাকায় একই পরিবারের ৪ জন প্রতিবন্ধী। মানবেতর জীবন যাপন। দেখার কেউ নেই” শিরোনামে একটি ভিডিও প্রচারিত হয়।সিলেট নগরীর হালদার পাড়া এলাকার বাসিন্দা দৃষ্টি প্রতিবন্ধী রোকেয়া বেগম, তার দুই বছরের কন্যা সন্তান ও তার মা ও ছোট বোন চার জনে দৃষ্টি প্রতিবন্ধী। করোনাভাইরাসের কারণে তারা খুব কষ্টে দিন যাপন করছেন। ফেসবুকের লাইভটি নজরে আসে ছাত্রলীগ নেতা সাগরের।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকালে প্রায় ১৫ দিনের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিয়ে তাদের বাড়ীতে হাজির হুসেন মোহাম্মদ সাগর,। এসময় রোকেয়া বেগম ও তার মায়ের হাতে তুলে দেন খাদ্য সামগ্রী।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সাগর জানায়, অসহায় দুঃখী মানুষগুলোর দুঃখ দুর্দশা আমাকে গভীরভাবে ভাবায় এবং বেদনা দেয়। এলাকায় এমন অনেক মানুষ আছেন, যারা অনাহারে-অর্ধহারে দিন কাটাচ্ছেন। কিন্তু লোকলজ্জায় কারো কাছে চাইতে পারছেন না। ফেসবুকে একটা স্ট্যাটাস দেখে লোকগুলোর সন্ধান নিই তারপর তাদের পাশে সাধ্যমত দাঁড়াই। প্রতিবন্ধী পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করতে পেরেছি। আমার আন্তরিকভাবে খুব ভালো লাগছে অন্যরকম শান্তি লাগছে। আমি চাই আরো গরীব গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে এবং আমার সাথে যারা রয়েছেন তারাও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে চায়। আমার জন্য সবাই দোয়া করবেন যেন মানুষের পাশে দাঁড়াতে পারি।