সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

 

স্বাধীন নিউজ ডেস্ক! 

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে এবং অধ্যাপক মামুন আল মাহতাব স্বপ্নীল (জালালাবাদ লিভার ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের ডিভিশন প্রধান)-এর সহযোগিতায় বৃহস্প‌তিবার (১৯ জানুয়ারী) সিলেট, দ‌ক্ষিণ সুরমা উপ‌জেলার মোগলাবাজার ইউ‌নিয়‌নের শীতার্ত, দরিদ্র মানুষের মধ্যে উপহার হিসেবে কম্বল বিতরন করা হয়।
রাঘবপুর গ্রামবাসীর আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে শতাধিক দরিদ্র অসহায়‌ মানুষ উপহার গ্রহন করেন।

এসময় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ৮নং মোগলাবাজার ইউ‌নিয়ন প‌রিষদ এর সম্মা‌নিত চেয়ার‌ম‌্যান জনাব ফখরুল ইসলাম সাইস্তা।

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এই কার্যক্রমটি বাস্তবায়নে সর্বাত্বক সহযোগীতা প্রদান করেন। এ সময় ফাউন্ডেশনের পক্ষে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি, বাংলা‌দেশ এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক সাংবাদিক উৎফল বড়ুয়া, যুগ্ম আহবায়ক দিলু বড়ুয়া, সালমা বেগম সুমি, শেলু বড়ুয়া, আবদুল মালেক, সেবু বড়ুয়া, রু‌কিয়া সুলতানা, আয়শা বেগম, সু‌দ্রিপ বাবু সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রতিষ্ঠার পর থেকেই জালালাবাদ লিভার ট্রাস্ট সিলেট অঞ্চলে লিভার রোগ বিষয়ক নানা ধরনের সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি নানা ধরনের কল্যাণমূখী কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। সাম্প্রতিক বন্যার সময় সিলেট সদর, ফেঞ্চুগঞ্জ, দক্ষিন সুরমা এবং সুনামগঞ্জের জগন্নাথপুরের ট্রাস্টের উদ্যোগে ও সহযোগীতায় একাধিক হেলথ ক্যাম্প আয়োজন ও বিনামূল্যে ওষুধ বিতরন করা হয়। এছাড়াও সে সময় সিলেট সদরের বিভিন্ন জায়গায় বন্যাপিড়ীত মানুষের মধ্যে উপহার হিসেবে অত্যাবশ্যকীয় সামগ্রীও বিতরন করা হয়েছিল। পাশাপাশি ট্রাস্টের উদ্যোগে জাতীয় ইমাম সমিতির সিলেট মহানগর শাখা, সিলেট স্টেশন ক্লাব, সিলেট চেম্বার অব কমার্স ইন্ড্রাট্রিজ, সিলেট জেলা প্রেস ক্লাব, সিলেট প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠনের সাথে যৌথভাবে নিয়মিতভাবে লিভার রোগ বিষয়ক সচেতনতামূলক অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -