সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন এর খাদ‌্য সামগ্রী বিতরণ

উৎফল বড়ুয়া,ব্যুরো প্রধান, সি‌লেট

“মানুষ মানু‌ষের জন‌্য,মানবতার সেবায় আমরা আছি আপনার পাশে”। সিলেটে স্বরণকা‌লের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত গরীব অসহায় মানু‌ষের পা‌শে সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন কেন্দ্রীয় ক‌মি‌টি, বাংলা‌দেশ এর পক্ষ থে‌কে বন‌্যায় ক্ষতিগ্রস্ত‌দের মা‌ঝে খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়।

২৫ জুলাই সোমবার, সিলেটের মজুমদারপাড়া, শিববাড়ী, জৈইনপুর সহ আশপাশ এলাকার মানুষের মাঝে খাদ্যসামগ্রী ‌বিতরণ করা হয়।

উক্ত বিতরণ কাজে সার্বিক সহ‌যো‌গিতায় যাঁরা ছিলেন মো‌মেন ফাউ‌ন্ডেশন, সি‌লেট,
চট্টগ্রাম সমি‌তি, সি‌লেট, সি‌লে‌টের কৃ‌তি সন্তান, ক্রয়ডন অঙ্গরাজ্য সাবেক মাননীয় মেয়র, যুক্তরাজ্য প্রবা‌সি বি‌শিষ্ট সমাজ সেবক ও অত্র সংগঠ‌নের সম্মা‌নিত‌ি উপ‌দেষ্টা কাউন্সিলর সারওয়ার চৌধুরী, সি‌লে‌টের কৃ‌তি সন্তান, যুক্তরা‌জ্য প্রবা‌সি বি‌শিষ্ট ব‌্যবসায়ী, ক‌মি‌উ‌নি‌টি লিডার ও অত্র সংগঠ‌নের সম্মা‌নিত উপ‌দেষ্টা গয়াছ মিয়া (‌গিয়াস), সি‌লে‌টের কৃ‌তি সন্তান, বি‌শিষ্ট ব‌্যবসায়ী, ‌দি সি‌লেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডা‌স্ট্রি’র প‌রিচালক ও অত্র সংগঠ‌নের সম্মা‌নিত উপ‌দেষ্টা হুমায়ুন আহমদ, চট্টগ্রা‌মের কৃ‌তি সন্তান,সি‌লেট লাল‌দিঘ‌ীরপাড় বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও অত্র সংগঠ‌নের যুগ্ম আহবায়ক আব্দুল আ‌লীম (আলম)।

বিতর‌ণে উপ‌স্থিত ছি‌লেন অত্র সংগঠ‌নের সম্মা‌নিত উপ‌দেষ্টা র‌ফিকুল ইসলাম (র‌ফিক), আতাউর রহমান, প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক সাংবা‌দিক উৎফল বড়ুয়া, প্রচার ক‌মি‌টির টিম লিডার ও সদস‌্য আব্দুল মা‌লেক সহ অত্র সংগঠ‌নের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -