সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
57

মোশারফ হোসেন লিটন সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সন্ধ্যায় শহরের জাতীয় শ্রমিকলীগ সংগঠনের কার্যলয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদের সভাপতিত্বে ও বাধঁন পাড়া জামে মসজিদের ঈমাম সাহেবের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিন,সহ সভাপতি মো. মহসিন, সহ সভাপতি অসীম রায়, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হাফিজ, দপ্তর সম্পাদক মো. শাহিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মনিরুজাম্মান মনির,সাংগঠনিক সম্পাদক বদরুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক দিদারুল বাশার অপু, সাবেক জেলা ছাত্রলীগের অন্যতম সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সুজন, জেলা শ্রমিকলীগ নেতা কাজী ফরহাদ হোসেন, ত্রান বিষয়ক সম্পাদক রাধু রায়,সদর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মিঠুন চন্দ্র,পৌর শ্রমিকলীগের আহবায়ক আবু সালেক,সদস্য সচিব তৈয়বুর রহমান রাজ, যুব শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলার সহ সভাপতি মো. আফজাল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক তুষার আহমেদ টিপু প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা তাঁর সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। আমাদের নেত্রী ১৯৮১ সালে তৎকালীন সামরিক শাসক মেজর জিয়ার শাসনামলে দেশে আসতে বাধা ও প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছিল। কিন্তু নেত্রী তখনকার সময়ে লাখো কোটি জনতার ভালোবাসায় এবং আহবানে তৎকালীন সামরিক সরকারের বাধা উপেক্ষা করে নিজ দেশে প্রত্যাবর্তণ করেছিলেন বলেই দেশ আজ সমৃদ্ধির পথে এবং বিশ্বে বাংলাদেশ আজ একটি উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার এই উন্নয়নের ধারাকে আরো এগিয়ে নিতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল মানুষকে সকল ভেদাভেদ ভূলে গিয়ে একই কাতারে সামিল হয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনে কাজ করতে শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মীকে আহবান জানান।