স্বাধীন নিউজ এর ৩য় পদার্পণ উপলক্ষে সম্পাদক ও প্রকাশকের পক্ষ থেকে দেশ-বিদেশের সকল পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা!

 

 

স্বাধীন নিউজ ডেস্ক!

লাখো মানুষের মন জয় করে ২য় বছর পাড়ি দিয়ে ৩য় বছরে পদার্পণ ‘স্বাধীন নিউজ’ এর।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বাধীন নিউজ এর দীর্ঘ এই ৩ বছরের পথচলায় যেমন আছে আনন্দের স্মৃতি তেমনি অনেক বাধা-বিপত্তিও পাড়ি দিতে হয়েছে ‘স্বাধীন নিউজ’কে। তবুও সবসময় আমাদের পাশে যারা ছিলেন সবার প্রতি আমাদের কৃতজ্ঞতা। অসংখ্য ধন্যবাদ আমাদের সকল লেখক, পাঠক, শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ীসহ সারা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলাদেশি ও বাংলা ভাষাভাষী সবাইকে।

আমরা চলছি মসৃন পথ ধরে: ৩ বছর ধরে একটি নিউজপোর্টাল ধারাবাহিকভাবে পরিচালিত হয়ে আসা নিশ্চয়ই চাট্টিখানি কথা নয়। এই যাত্রা যেমন ছিল সুখকর, আনন্দঘন ও উপভোগ্য তেমনি কিছু বাঁধা-বিপত্তিও ছিল যাত্রা পথে। কিন্তু আমাদের সংকল্পের দৃঢ়তা এবং সুনির্দিষ্ট লক্ষ্য উদ্দেশ্য আমাদেরকে বিপথগামী করেনি।

সবার সহযোগিতায় আমরা এসব বাঁধা ডিঙিয়ে চলেছি। বিশ্বব্যাপী উজ্জ্বল করতে আমরা ছিলাম প্রতিজ্ঞাবদ্ধ। তাই ৩ বছরে সাফল্যের অনেক চিহ্ন রেখেছে স্বাধীন নিউজ। বছরব্যাপী বিভিন্ন গুরুত্বপূর্ণ সংবাদ ও তথ্য নিরেপেক্ষতার সাথে সবার সামনে তুলে ধরেছে। তাই সর্বমহলে প্রসংশিত হয়েছে স্বাধীন নিউজ। এজন্য আমরা সবার প্রতি কৃতজ্ঞ।

সবার ভালোবাসা ও সহযোগিতায় আমরা আরও অনেক দূর যেতে চাই আপোষহীন ভাবে । আশা করি, সবার সেই সহযোগিতা ও আন্তরিকতা অব্যাহত থাকবে আগামী দিনগুলোতেও।

আমরা মূলত: সব সংকীর্ণতাকে পিছনে ফেলে একটি মসৃন গতি নিয়ে এগিয়ে যেতে চাচ্ছি। তবুও নানা সীমাবদ্ধতার কারণে ইচ্ছে থাকা সত্বেও অনেক কিছু করা সম্ভব হয়নি।

প্রধান সম্পাদক ও প্রকাশক সাহেবের শুভেচ্ছা: স্বাধীন নিউজ ডটকম এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশ-বিদেশের সকল পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালের প্রধান সম্পাদক জনাব মোঃ হাবিবুর রহমান সুজন, ও প্রকাশক মোঃ তৌকির উদ্দিন আনিছ। শুভেচ্ছা বার্তায় বলেন, অসংখ্য কোটি পাঠকের ভালোবাসা এবং স্বাধীন নিউজ ডটকম পরিবারের সবার সহযোগিতায় আমরা এতদূর এগিয়ে এসেছি।

এর পুরো ক্রেডিট আমরা উৎসর্গ করছি আমাদের সকল পাঠক ও স্বাধীন নিউজ ডট কম পরিবারকে। দিনদিন এরকম ক্ষুদ্র ক্ষুদ্র পদক্ষেপে এগিয়ে যাচ্ছে ‘সকালের জনপ্রিয় নিউজ পোর্টাল স্বাধীন নিউজ ডটকম।

তবে সেই যাত্রা অব্যাহ রাখতে প্রয়োজন আপনাদর আন্তরিকতা ও  ভালোবাসা।
আশা করি আমরা সেই ভালোবাসা ও সহযোগিতা সবসময় সাথে পাবো।

স্বাধীন নিউজ-কলম চলবে আপোষহীন….!

দেশের সর্বোবৃহৎ সংবাদমাধ্যম ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বাধীন নিউজ ডটকম।

http://সব খবর সবার আগে পেতে ভিজিট করুন স্বাধীন নিউজ এর অফিসিয়াল ওয়েবসাইটঃ www.swadhinnews.com

http://স্বাধীন নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে লাইক ফলো দিয়ে সাথে থাকুন সব সময়! https://www.facebook/swadhinnewsbd/

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -