হবিগঞ্জে আয়োজিত হলো বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি’র ৫৭তম ফ্রী ক্যাম্পেইন

 

রক্তদানের কার্যক্রমকে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতে বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি এর হবিগঞ্জ জেলা শাখা এর উদ্যোগে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও রক্তদানে উদ্বুদ্ধকরণ ১৭ই জানুয়ারি ২০২৩(মঙ্গলবার) হবিগঞ্জ জেলার জামেয়া সাদিয়া রায়ধর মাদরাসা মাঠ প্রাঙ্গনে সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত হয়।

উক্ত ক্যাম্পেইন সকাল ১০ টায় শুভ উদ্ভোদন করেন অত্র প্রতিষ্ঠানের প্রিন্সিপাল আবু জালেহা সাদি, এসময় তিনি বলেন: বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি হবিগঞ্জ জেলা শাখা আয়োজিত ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এ সকলের প্রতি সালাম এবং আমাদের মাদরাসায় বিনামূল্যে রক্তে গ্রুপ নির্ণয় করে দেওয়ার আন্তরিক ধন্যবাদ জানায়।

 

আর এই বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটির হবিগঞ্জ জেলার যে সকল স্বেচ্ছাসেবী আজ এত নিরলস ভাবে পরিশ্রম করে উক্ত ক্যাম্পেইন সফল করেছেন তাদেরকেও ধন্যবাদ। আমি এই সংগঠন এর পাশে আছি ইনশাআল্লাহ।

উল্লেখ্য উক্তদিনে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত মোট ২৬৪ জন মাদরাসা শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়েছে। সারাদেশব্যপী বিনামূল্যে রক্তের গ্রুপিং নির্ণয় ক্যাম্পেইন এর অংশ হিসেবে হবিগঞ্জে বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি এর ৫৭ তম ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -