হবিগঞ্জে চা শ্রমিক ও তাদের সন্তানদের জন্ম মৃত্যুর নিবন্ধন ও প্রাথমিক স্কুলে ভর্তি নিশ্চিতকরণ বিষয়ক বিশেষ ক্যাম্পেইন শুরু

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জে চা শ্রমিক ও তাদের সন্তানদের বিনামূল্যে জন্ম মৃত্যু নিবন্ধন ও প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি উপযোগী সন্তানদের ভর্তি নিশ্চিতকরণ বিষয়ক বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে।
আজ (২২ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ) হবিগঞ্জ জেলার ৪ টি উপজেলায় যথাক্রমে মাধবপুর, বাহুবল, চুনারুঘাট ও নবীগঞ্জের চা শ্রমিক ও তাদের সন্তানদের বিনামূল্যে জন্ম মৃত্যু নিবন্ধন ও প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি উপযোগী সন্তানদের ভর্তি নিশ্চিতকরণ বিষয়ক বিশেষ ক্যাম্পেইন শুরু হয়। এই ক্যাম্পেইন টি ৩১ জানুয়ারি পর্যন্ত চলমান থাকবে। হবিগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান এর উদ্যোগে শুধুমাত্র হবিগঞ্জ জেলার চা বাগান সমূহের চা শ্রমিক ও তাদের সন্তানদের জন্য জন্ম ও মৃত্যু নিবন্ধন ফি ০১ জানুয়ারি ২০২৩ থেকে ১ বছরের জন্য স্থানীয় সরকার বিভাগ থেকে মওকুফ করা হয়েছে। আজ মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে এই ক্যাম্পেইন এর শুভ  উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি); সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মন্জুর আহ্সান, উপজেলা নির্বাহী অফিসার, মাধবপুর।
তাছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যানগণ, চা বাগান সংশ্লিষ্ট ম্যানেজারগণ; উপজেলা শিক্ষা অফিসার, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং চা শ্রমিক ও তাদের সন্তানেরা।
এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -