advertisement

হবিগঞ্জে জাতীয় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২১ পালিত

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি :
হবিগঞ্জে ৫ম জাতীয় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২১ পালিত হয়েছে।

আজ ১২ই ডিসেম্বর – ৫ম জাতীয় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২১ পালন করা হয়। এবছর জাতীয় ডিজিটাল বাংলাদেশ দিবসের প্রতিপাদ্য নির্ধারণ করা হয় – ‘ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগণ’। সারা দেশের ন্যায় জাতীয় কর্মসূচীর সাথে সামঞ্জস্য রেখে হবিগঞ্জ জেলায়ও বাস্তবায়িত হয়েছে নানা কর্মসূচি। সকালে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান।

উক্ত দিবস উপলক্ষে  বর্ণাঢ্য র‍্যালিতে অংশগ্রহণ করেন জেলা প্রশাসকের কার্যালয়সহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষকমণ্ডলী, সাংবাদিকবৃন্দ, উদ্যোক্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ। জেলা প্রশাসনের প্রশিক্ষণ কক্ষে আয়োজিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ রফিকুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)। অনুষ্ঠানে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত উপস্থিত বক্তৃতা ও প্রেজেন্টেশন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত