advertisement

হবিগঞ্জে শহিদ বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জে শহিদ বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করেছে জেলা প্রশাসন।

আজ হবিগঞ্জে মহান বিজয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে ও বিজয়ের ৫০ বছর পূর্তিতে জেলা প্রশাসন, হবিগঞ্জ কর্তৃক বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে জনাব ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জ এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট জনাব মোঃ আবু জাহির, মাননীয় সংসদ সদস্য, হবিগঞ্জ-৩; বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব এস এম মুরাদ আলি, পুলিশ সুপার, হবিগঞ্জ; জনাব নূরুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা, হবিগঞ্জ; জনাব মোহাম্মদ নাজমুল হাসান, উপপরিচালক, স্থানীয় সরকার; এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ, হবিগঞ্জ; জনাব আতাউর রহমান সেলিম, মেয়র, হবিগঞ্জ পৌরসভা।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে মহান বিজয় দিবস ২০২১ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিশু একাডেমি এবং জেলা গ্রন্থাগার কর্তৃক আয়োজিত পৃথক পৃথক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এরপর সম্মানিত অতিথি ও উপস্থিত সুধীবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত