advertisement

হবিগঞ্জ জেলা কারাগারে শিশুদের জন্য “শিশু নিকেতন” নামে ইনডোর মিনি শিশু পার্কের উদ্বোধন-জেলা প্রশাসক 

মোহাম্মদ শাহজাহান মিয়া, হবিগঞ্জ জেলা প্রতিনিধি :
হবিগঞ্জ জেলা কারাগারে শিশুদের জন্য “শিশু নিকেতন” নামে এক‌টি ইনডোর মিনি শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিববর্ষ উপলক্ষে জেলা কারাগার হবিগঞ্জ এর কারাবন্দী মায়েদের সাথে অবস্থানরত শিশুদের (অনূর্ধ্ব ৫ বছর) মানসিক উৎকর্ষ ও শারীরিক বিকাশের জন্য মহিলা ওয়ার্ডের একটি কক্ষে ” শিশু নিকেতন ” নামে এক‌টি শিশু পার্ক উদ্বোধন করা হয়।
আজ ১৫ ডিসেম্বর ২০২১ বেলা ৩.৩০ ঘটিকায় অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি, হবিগঞ্জ এবং জেলা কারাগার, হবিগঞ্জ এর যৌথ ব্যবস্থাপনায় “শিশু নিকেতন” নামে একটি ইনডোর মিনি শিশু পার্ক উদ্বোধন করেন হবিগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব ইশরাত জাহান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ- পরিচালক মোঃ হাবিবুর রহমান, ভারপ্রাপ্ত জেল সুপার ও সহকারী কমিশনার জনাব প্রতীক মন্ডল, অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি, হবিগঞ্জ এর কোষাধ্যক্ষ জনাব ডাঃ আবদুর রব, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ জালাল উদ্দীন, প্রবেশন অফিসার নিপুন রায়, জেলা কারাগারের সহকারী সার্জন ডাঃ আ ন ম রাকিবুল কাওসার এবং জেলার জনাব জয়নাল আবেদীন ভূঞা।
জেলা প্রশাসক, হবিগঞ্জ এর উদ্যোগে শিশুদের জন্য স্থাপিত ইনডোর পার্কটিতে প্লে প্যান, এলিফ্যান্ট দোলনা, ইয়ো ইয়ো ফিশ, ডিয়ার রাইডার, মিকি রাইডার, তিন চাকার গাড়ি, দোল খাওয়া ঘোড়া, রঙিন ছবিওয়ালা শিশুতোষ গল্পের বই ও অন্যান্য খেলনা সামগ্রী শিশুদের মানসিক বিকাশে ভূমিকা রাখবে বলে সবার অভিমত।
spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত