হাফেজ হওয়া হলো না সিদ্দিকের

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে ইজিবাইকের চাকায় চাদর পেঁচিয়ে সিদ্দীক হাসান (১৩) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) সকালে সদর উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের বেলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত সিদ্দীক মোহম্মদপুর ইউনিয়নের পশ্তমপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম।

মাদরাসার সভাপতি আব্দুল মত্তালেব নামে জানান, সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের দিঘিডাঙ্গীতে অবস্থিত মদিনাতুল উলুম হাফেজিয়া মাদরাসার ছাত্র সিদ্দীক। বুধবার সকালে সদরের ভাউলার হাট নামক জায়গায় ইটভাটার উদ্বোধনী অনুষ্ঠানে মাদরাসার ১৮ জন ছাত্রকে কোরআন তিলাওয়াতের জন্য নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ফেরার পথে অনাকাঙ্ক্ষিত এ ঘটনাটি ঘটে।

ইজিবাইকে থাকা আরেক মাদরাসাছাত্র সাঈদ জানায়, আচমকা তার গায়ের চাদরটা চাকায় পেঁচিয়ে যায়। টান লাগার পর সে চিৎকার করে ওঠে। পরে তাৎক্ষণিকভাবে আমরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

মাদরাসার মুহতামিম আবু সায়েম বলেন, সে কোরআনের ছয় পারার হাফেজ। অনেক মেধাবী ছিল সে। স্বল্প সময়ের মধ্যেই সে কোরআনের হাফেজ হতে পারত। কিন্তু এভাবে চলে যাওয়া সহ্য করার মতো না।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, ছাত্রের মরদেহ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সদর থানার অফিসার সেখানে আছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -