হাসপাতালে নবজাতক রেখে পালালেন স্বজনরা

জেলা প্রতিনিধি, যশোর

নবজাতকটি হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে এক নবজাতককে রেখে পালিয়েছেন তার মা ও স্বজনরা। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে ওয়ার্ডে দায়িত্বরত সেবিকারা শিশুটির স্বজনদের খোঁজাখুঁজি করতে থাকলে বিষয়টি জানাজানি হয়।

নবজাতকটি বর্তমানে হাসপাতালের শিশু ওয়ার্ডের চিকিৎসক বাদশা আলমের তত্ত্বাবধানে রয়েছেন। শারীরিক অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শিশু ওয়ার্ডে দায়িত্বরত সিনিয়র স্টাফ নার্স নিলুফার ইয়াসমিন জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কয়েকজন লোক হাসপাতালের ভর্তির টিকিট না নিয়ে শিশু ওয়ার্ডে নবজাতকটিকে চিকিৎসা দেওয়ার জন্য নিয়ে আসেন। ভর্তি টিকিট নিয়ে না আসায় সেবিকারা তাদের জরুরি বিভাগ থেকে টিকিট নিয়ে আসার জন্য বলেন। নবজাতকের সঙ্গে আসা পুরুষ এবং নারীরা ভর্তি টিকিট নেওয়ার উদ্দেশ্য ওয়ার্ড থেকে বেরিয়ে যাওয়ার পর আর ফিরে আসেননি। এরপর বিকেল ৩টার দিকে একজন নারী এসে নবজাতকটির গায়ে একটি কম্বল দিয়ে ওয়ার্ড থেকে বেরিয়ে যান। পরে তাকেও আর খুঁজে পাওয়া যায়নি।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আব্দুস সামাদ বলেন, সারাদিন ব্যস্ত ছিলাম। যে কারণে এ বিষয়ে আমার জানা নেই। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

শিশু ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক বাদশা আলম বলেন, নবজাতকটি এখন আমার তত্ত্বাবধানে আছে। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। নবজাতকের ফুসফুস ছোট। সে অপরিপক্ক অবস্থায় জন্মগ্রহণ করেছে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -