advertisement

হ্যাট দিয়ে শরীর ঢেকে নজর কাড়লেন ইলিয়ানা

বিনোদন ডেস্ক

বলিউডের সুদর্শনা অভিনেত্রীদের মধ্যে ইলিয়ানা ডি’ক্রুজের নাম থাকবে প্রথম দিকেই। ২০০৬ সালে তিনি তেলেগু সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। দক্ষিণী সিনেমায় তার জনপ্রিয়তাও বেশ। এরপর ২০১২ সালে ব্যাপক আলোচিত সিনেমা ‘বরফি’ দিয়ে তিনি হিন্দি সিনেমায় নাম লেখান।

বেশ কিছু জনপ্রিয় সিনেমায় দেখা গেছে ইলিয়ানাকে। চরিত্রের প্রয়োজনে পর্দায় নানা রূপে হাজির হন এ নায়িকা। তবে ইনস্টাগ্রামে তিনি অনেক বেশি খোলামেলা। নিয়মিতই ছবি-ভিডিও পোস্ট করেন। মাতিয়ে রাখেন ভক্তদের।

সম্প্রতি মালদ্বীপে ঘুরতে গেছেন ইলিয়ানা। আর মালদ্বীপ মানেই নায়িকাদের বিকিনি সাজ। ইলিয়ানাও তেমনই। নীল সমুদ্রের জলরাশিকে সাক্ষী রেখে নিজেকে মেলে ধরেছেন খোলামেলা রূপে।

কখনো বিকিনি ব্লাউজের সঙ্গে ম্যাচিং স্কার্ট, কখনো আবার বড় হ্যাটে দিয়ে ঢেকেছেন শরীর। হাস্যোজ্বল চেহারায় বন্দী হয়েছেন ক্যামেরায়। তার আবেদনময়ী এসব ছবিতে ভক্তরা দিশেহারা। মন্তব্যের ঘরে হাজার অনুরাগী তাদের ভালোলাগা প্রকাশ করেছেন।

এদিকে ইলিয়ানাকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত এপ্রিলে। সিনেমার নাম ‘দ্য বিগ বুল’। ভারতের শেয়ার বাজারের বহুল আলোচিত ১৯৯২ সালের স্ক্যাম নিয়ে নির্মিত হয়েছিল সিনেমাটি। এতে মূল চরিত্রে অভিনয় করেন অভিষেক বচ্চন। ইলিয়ানা ছিলেন একজন সাংবাদিকের ভূমিকায়।

সম্প্রতি শেষ করেছেন ‘তেরা কেয়া হোগা লাভলি’ সিনেমার কাজ। এখানে ইলিয়ানার বিপরীতে আছেন রণদীপ হুদা। সিনেমাটিতে হরিয়ানার এক যুবতীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া নাম চূড়ান্ত না হওয়া আরেকটি সিনেমায়ও যুক্ত হয়েছেন এ অভিনেত্রী।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত