১৯ দিনের ছুটিতে যাচ্ছে জবি

0
10

মিনহাজুল ইসলাম,জবি প্রতিনিধি।
ঈদ-উল-আযহা ও লকডাউনের ফলে আগামী ৫ আগষ্ট পর্যন্ত বন্ধ থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। এসময়ে চালু থাকবে অনলাইন ক্লাস ও বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিসেবাসমূহ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ছুটির তালিকা অনুযায়ী আগামী ১৮ জুলাই থেকে ২৯ জুলাইন পর্যন্ত পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক জারিকৃত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে ৩০ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত বন্ধ থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ইন্সটিটিউট, বিভাগ ও দপ্তর। উল্লেখিত সময়ে অনলাইন ক্লাস, বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিসেবাসমূহ (বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন, ইন্টারনেট, পরিষ্কার-পরিচ্ছন্নতা, নিরাপত্তা এবং মেডিকেল সেবা) চালু থাকবে।

এছাড়াও আগামী ২৩ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিজ নিজ কর্মস্থলে অবস্থান করে দাপ্তরিক কার্যক্রমসমূহ ভার্চুয়ালি সম্পন্ন ও সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য নির্দেশনাও প্রতিপালন করার নির্দেশনা দেয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।