২৩ জেলায় নতুন ডিসি নিয়োগ

 

 

দেশের ২৩ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বুধবার (২৩ নভেম্বর) রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

নতুন জেলা প্রশাসকরা হলেন- চট্টগ্রামের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমানকে ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, বরিশালের জসীম উদ্দীন হায়দারকে টাঙ্গাইলে, সুনামগঞ্জের জাহাঙ্গীর হায়দারকে বরিশালে, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীকে সুনামগঞ্জে, কিশোরগঞ্জের মোহাম্মদ শামীম আলমকে কুমিল্লায়, জয়পুরহাটের শরিফুল ইসলামকে পটুয়াখালীতে, নীলফামারীর খন্দকার ইয়াসির আরেফীনকে খুলনার ডিসি করা হয়েছে।

এছাড়াও মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব কাজী মাহবুবুল আলমকে গোপালগঞ্জে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানকে চট্টগ্রামে, অর্থবিভাগের উপসচিব মোহাম্মদ সাইদুল আরিফকে কুড়িগ্রামে, নৌপরিবহন মন্ত্রণালয়ের উপসচিব মীর মোহাম্মদ মাহবুবুর রহমানকে সিরাজগঞ্জে, রাজশাহীর স্থানীয় সরকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ের ড. চিত্রলেখা নাজনীনকে রংপুরে এবং  জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ফারাহ গুল নিঝুমকে ঝালকাঠির ডিসি করা হয়েছে।

জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের সচিব মোহাম্মদ উল্যাহকে লালমনিরহাটে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মুহম্মদ শাহীন ইমরানকে কক্সবাজারে, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ণ বিভাগের পরিচালক সালেহীন তানভীর গাজীকে জয়পুরহাটে এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোহাম্মদ আবু নাসের বেগকে মাগুরার ডিসি করা হয়েছে।

পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রীর একান্ত সচিব কামরুল আহসান তালুকদারকে ফরিদপুরে, খাদ্য মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব সহিদুজ্জামানকে খাগড়াছড়িতে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোস্তাফিজার রহমানকে ময়মনসিংহে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রীর একান্ত সচিব সাইফুল ইসলামকে বগুড়ায়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদকে কিশোরগঞ্জে, স্থানীয় সরকার বিভাগের উপসচিব পঙ্কজ ঘোষকে নীলফামারীর ডিসি করা হয়েছে।

 

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -