৩৬ জন স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও পাহাড়ী হতদরিদ্র ১৩০টি পরিবারের মাঝে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ!

 

স্বাধীন নিউজ ডেস্ক!

সাজেক দুর্গম লক্ষীছড়ি এলাকায় স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও হত দরিদ্র পাহাড়ী পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন সেনাবাহিনী,বাঘাইহাট জোন।

মঙ্গলবার (০৩ জানুয়ারি )২০২৩ইং তারিখ ৩৬নং সাজেক ইউনিয়ন দুর্গম লক্ষীছড়ি এলাকায় ৩৬ জন স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও পাহাড়ী হতদরিদ্র ১৩০টি পরিবারের মাঝে শীতার্তদের শীতবস্ত্র বিতরণ করেছেন লেঃ কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি, অধিনায়ক ৬ইস্ট বেঙ্গল, বাঘাইহাট জোন কমান্ডার। লক্ষীছড়ি আর্মি ক্যাম্পের নিকটবর্তী মগাছড়া পাড়া গ্রামে

ধারাশ কর্ম রঞ্জন পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়

মাঠে আনুষ্ঠানিকভাবে স্কুল সামগ্রী এবং লক্ষীছড়ি পাড়ায় শীতবস্ত্র বিতরণ করেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন লক্ষীছড়ি আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ওয়ারেন্ট অফিসার কামরুজ্জামান,মুশফিক ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন তানভীর আহমেদ খাঁন,প্রধান শিক্ষক জনাব তাপস চাকমা ও সহকারী শিক্ষক,বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী,উপকারভোগীপাহাড়ী পরিবার সহ এলাকার কারবারি ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে।আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ।আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে।

আর এর জন্য শিক্ষার কোন বিকল্প নেই।এলাকার শান্তি-শৃঙ্খলার পাশাপাশি শিক্ষার মান উন্নয়নসহ অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

এই ওয়েবসাইটের সকল লেখার দায়ভার লেখকের নিজের, স্বাধীন নিউজ কতৃপক্ষ প্রকাশিত লেখার দায়ভার বহন করে না।
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -